২০১৮ সাল বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্ববহ : মেনন

নিজস্ব প্রতিবেদক

ওয়ার্কার্স পার্টির সভাপতি, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, ২০১৮ সাল বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্ববহ। এ বছরে নির্ধারিত হবে দেশ উন্নয়নের ধারায় এগোবে নাকি আবার ৫০ বছরের জন্য পিছিয়ে যাবে।
গতকাল কুমিল্লা সদরে ছাতিপট্টিতে কর্মসংস্থান ব্যাংক ভবন মিলনায়তনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কুমিল্লা জেলা আয়োজিত পার্টির ২১ দফা কর্মসূচিকে এগিয়ে নিতে এক মতবিনিময় সভায় সমাজকল্যাণমন্ত্রী এ কথা বলেন।
মেনন বলেন, বিএনপি চুরি করতে পারবে কিন্তু চোর বলা যাবে না, ধরাও যাবে না। সেই দল যদি কোনোক্রমে আবার ক্ষমতায় আসে তাহলে গাছের শেকড় শুদ্ধ উপড়ে খেয়ে ফেলবে।
মেনন বলেন, বাংলাদেশের উন্নয়ন নিয়ে কোনো বিতর্ক নেই। কিন্তু এই উন্নয়নকে অন্তর্ভুক্তিকরণ করা না গেলে এই উন্নয়নে জনগণের অংশীদারিত্ব প্রতিষ্ঠা করা না গেলে তার সুফল বয়ে আনবে না। তিনি বলেন, উন্নয়নের পাশাপাশি আয়বৈষম্য, ধনবৈষম্য, গ্রাম-শহরের বৈষম্য দূর করতে হবে। কুমিল্লা জেলা সম্পাদক আহসানুল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় বক্তৃতা করেন পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান। তিনি ৩ মার্চের সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশকে সফল করার আহ্বান জানিয়ে বলেন, এই সমাবেশকে জনগণের সমাবেশে পরিণত করতে হবে।
আরো বক্তৃতা করেন, ওয়ার্কার্স পার্টি জেলা কমিটির সদস্য কমরেড রুস্তম আহমেদ, কমরেড সাজ্জাদুর রহমান মাসুম, চলচ্চিত্র সংগঠক রায়হান, যুব মৈত্রী যুগ্ম আহ্বায়ক ডা: তুহিন, তাপস চন্দ্র দাস প্রমুখ।
সভা পরিচালনা করেন যুব মৈত্রীর আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক মামুন।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.