ঢাকা, মঙ্গলবার,২৩ জানুয়ারি ২০১৮

আরো খবর

সিদ্ধিরগঞ্জে ৮০০ ইয়াবাসহ মাদককারবারি গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

১৪ জানুয়ারি ২০১৮,রবিবার, ০০:০০


প্রিন্ট

সিদ্ধিরগঞ্জে ৮০০ পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি চেকপোস্ট থেকে মো: শামীম (২৫) নামে ওই মাদককারবারিকে আটক করে সিদ্ধিরগঞ্জ এএসআই মিলন মোল্লা। এ সময় তার দেহ তল্লাশি করে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার জানান, লিংকরোডের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি চেকপোস্ট এলাকায় দায়িত্ব পালন করছিলেন সিদ্ধিরগঞ্জ এএসআই মিলন মোল্লা। এ সময় গতিবিধি সন্দেহ হলে মো: শামীমকে আটক করে তার দেহ তল্লাশি করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে পুলিশ।

গ্রেফতারকৃত মো: শামীম চাঁদপুর জেলাল ফরিদগঞ্জ থানার লক্ষ্মীপুর এলাকার আলী খোরশেদের ছেলে। সে ঢাকার দক্ষিণখান থানার আশকোনা মেডিক্যাল রোড এলাকার নূর আহামেদের বাড়ির ভাড়াটিয়া। অপর দিকে শুক্রবার সন্ধ্যায় এসআই মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি দল সিদ্ধিরগঞ্জের গোদনাইল মধুঘর ক্যানেলপাড় এলাকা থেকে মো: জাহিদ হোসেনকে (২৬) ৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়।

 

 

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫