পিরোজপুরে ৭টি ইউনিয়নে শতভাগ সমৃদ্ধ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতা করছেন পিকেএসএফ চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জমান  ;  নয়া দিগন্ত
পিরোজপুরে ৭টি ইউনিয়নে শতভাগ সমৃদ্ধ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতা করছেন পিকেএসএফ চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জমান ; নয়া দিগন্ত

দেশের উন্নয়নের জন্য যোগ্য ব্যক্তিকে সঠিক স্থানে বসাতে হবে : পিকেএসএফ চেয়ারম্যান

পিরোজপুর সংবাদদাতা

পিকেএসএফ চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জমান বলেছেন, আসল ভিক্ষুক খুঁজে বের করার পর তাকে পুনর্বাসন করা হয়। আমরা এক হাজার ভিক্ষুককে পুনর্বাসনের কাজ হাতে নিয়েছি। প্রত্যেক ভিক্ষুককে এক লাখ টাকা করে দেয়া হচ্ছে।
তিনি বলেন, জলবায়ু পরিবর্তন নিয়ে আন্তর্জাতিকভাবে যে দেন-দরবার করা হয় আমি তার সমন্বয়ক হিসেবে কাজ করি। ইতোমধ্যে অনেকেই স্বাবলম্বী হতে চলেছে। দেশের কাক্সিক্ষত উন্নয়নের জন্য যোগ্য ব্যক্তিকে সঠিক স্থানে বসাতে হবে। যেকোনো কাজ সফলভাবে সম্পন্ন করার জন্য সঠিক সমন্বয় দরকার।
তিনি শনিবার দুপুরে পিরোজপুর শহরের স্বাধীনতা মঞ্চে সদর উপজেলার সাতটি ইউনিয়নে শতভাগ সমৃদ্ধ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে ড. কাজী খলীকুজ্জমান প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বেসরকারি উন্নয়ন সংস্থা ডাক দিয়ে যাই এবং রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিকের আয়োজনে পল্লীসহায়ক কর্মসূচি ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু আহমদ ছিদ্দীকী।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের উপব্যবস্থাপনা পরিচালক ড. মো: জসীম উদ্দিন, অতিরিক্তি জেলা প্রশাসক মো: মোস্তাফিজুর রহমান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসেন, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারের (রিক) পরিচালক আবুল হাসিব খান, ডাক দিয়ে যাই-এর নির্বাহী পরিচালক শাহ্জাহান গাজী ও সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানেরা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.