নির্বাচন বানচালের ষড়যন্ত্র না করে প্রস্তুতি নিন : হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ২০১৮ সাল নির্বাচনের বছর। এই বছরের শেষ নাগাদ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের আগে নির্বাচনকালীন সরকার গঠিত হবে। আবারো নির্বাচন বানচালের চেষ্টা না করে এবং অতীতের ভুলের জন্য ক্ষমা চেয়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিতব্য আগামী নির্বাচনে অংশ নেয়ার জন্য প্রস্তুতি নিতে বিএনপির নেতাদের পরামর্শ দেন তিনি।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত বর্তমান সরকারের চার বছর পূর্তি উপলক্ষে এক সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে হাছান মাহমুদ বলেন, জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেয়া ভাষণের সমালোচনা না করে এই ভাষণকে অভিনন্দন জানিয়ে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের টানা ৯ বছরের বিভিন্ন ক্ষেত্রে সফলতার কথা উল্লেখ করে তিনি বলেন, ৯ বছর আগে কেউ যদি দেশের বাইরে গিয়ে থাকেন, তাহলে এখন দেশে ফিরে তিনি যদি ঢাকা শহরের বিভিন্ন ফ্লাইওভার ও অন্যান্য উন্নয়ন কর্মকাণ্ডগুলো দেখেন, তাহলে এটি যে বাংলাদেশ তা তিনি চিনতে পারবেন না। তিনি মনে করবেন, হয়তো ভুল করে সিঙ্গাপুর বা অন্য কোনো উন্নত রাষ্ট্রে চলে এসেছেন। গ্রামেও ঠিক একই ধরনের উন্নয়নের চিত্র খুঁজে পাওয়া যায়। জুয়েল আইচ বা পিসি সরকারের জাদুর কাঠির ছোঁয়ায় দেশে এই ব্যাপক উন্নয়ন সাধিত হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের ছোঁয়ায় এই উন্নয়ন সম্ভব হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.