নওগাঁয় মাদরাসাছাত্র ও সখীপুরে দিনমজুরের লাশ উদ্ধার

নয়া দিগন্ত ডেস্ক

নওগাঁয় এক মাদরাসাছাত্র ও টাঙ্গাইলের সখীপুরে এক দিনমজুরের লাশ উদ্ধার করা হয়েছে।
নওগাঁ সংবাদদাতা জানান, নওগাঁ শহরের চকপ্রসাদ গ্রামের একটি ফাঁকা মাঠ থেকে সাকিব খান (১৭) নামে এক মাদরাসাছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে লাশ উদ্ধার করা হয়। সাকিব খান চকপ্রসাদ গ্রামের খাঁ পাড়ার আজাহার আলীর ছেলে। তিনি চকপ্রসাদ আলীম মাদরাসার ইন্টারমিডিয়েটের ছাত্র ছিলেন।
সকালে গ্রামের লোকজন পাশের একটি ফাঁকা মাঠে সাকিবের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তবে তার শরীরের কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মাথার পেছনের দিকে একটু ফোলার চিহ্ন আছে।
সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজ হওয়ার ২২ দিন পর ফজলুল হক নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেলে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের গান্ধিনাপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ।
পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, ফুলবাড়িয়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে দুই সন্তানের জনক ফজলুল হক (৫০) এই এলাকায় দীর্ঘ দিন ধরে বাসা ভাড়া নিয়ে ভাঙারির ব্যবসা করতেন। গত ২২ দিন আগে ফজলু নিখোঁজ হন। গতকাল তার স্ত্রী তা ছেড়ে যাওয়া ভাড়া বাসায় পাতার বস্তা আনতে গেলে কক্ষটি ভেতর থেকে আটকানো দেখে। পরে তিনি এলাকার কমিশনারসহ পুলিশকে সংবাদ দেন। সংবাদ পেয়ে সখীপুর থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.