সিদ্ধিরগঞ্জে অবৈধ মেলায় চলছে জুয়ার আসর ও মাদক বিক্রি

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

সিদ্ধিরগঞ্জের শিমরাইলের তাজ জুটমিল এলাকায় অবৈধভাবে ১০ দিনব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। মেলায় রাতে জুয়ার আসর ও মাদক বিক্রির অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় যুবলীগ নেতা নজরুল ইসলাম প্রশাসনের অনুমতি ছাড়াই মেলার আয়োজন করেছেন। খোদ নজরুল ইসলামও মেলার অনুমতি নেই বলে স্বীকার করে জানান, এখানে ছোট ভাইয়েরা শিশু মেলার আয়োজন করেছে। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার জানান, মেলা বসানোর কোনো অনুমতি নেই। খবর পেয়ে পুলিশ পাঠিয়ে মেলা ভেঙে দেয়া হয়েছে। আবারও বসলে মেলা ভেঙে দেয়া হবে। তবে এলাকাবাসী অভিযোগ করেন, পুলিশ মেলা বন্ধ করে দিলেও গতকাল এ মেলা চালিয়েছে আয়োজকেরা।
এলাকাবাসী ও পুলিশ জানায়, বুধবার থেকে শীতকালীন আনন্দ মেলার নামে শিমরাইল তাজ জুটমিল এলাকায় ১০ দিনব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। মেলায় রাতে জুয়ার আসর ও মাদক বিক্রির অভিযোগ উঠেছে। মেলাকে কেন্দ্র করে ইতোমধ্যে এলাকায় মাদকসেবী ও মাদক বিক্রেতাসহ বহিরাগতদের আনাগোনা বেড়েছে। স্থানীয়রা মেলায় অনাকাক্সিক্ষত ঘটনার আশঙ্কা করছেন। সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম ও তার সহযোগীরা শীতকালীন আনন্দ মেলার নামে অবৈধ মেলা আয়োজন করেন। মেলায় বিভিন্ন দোকানের শতাধিক স্টল বসানো হয়েছে এবং গেট সাঁটানো হয়েছে। রাতে আলোকসজ্জা করা হয়। দোকানিরা মেলায় তাদের পণ্যের পসরা সাজিয়ে বসেছেন। মেলায় নাগরদোলা, নৌকাসহ বিভিন্ন রাইডস বসানো হয়েছে। স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, মেলায় রাতে জুয়া ও মাদকের আসর বসে। মেলাকে কেন্দ্র করে মাদকসেবী ও মাদক বিক্রেতাদের আনাগোনা বেড়ে গেছে।
মেলা আয়োজনের বিষয়ে সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি নজরুল ইসলাম জানান, বুধবার থেকে ১০ দিনব্যাপী এই মেলা বসানো হয়েছে। এলাকার ছোট ভাইয়েরা শিশু মেলার আয়োজন করেছে। আমি শুধু কোম্পানির কাছ থেকে মেলার জায়গার অনুমতি নিয়ে দিয়েছে। তবে তিনি মেলার প্রশাসনিক কোনো অনুমতি নেই বলে স্বীকার করেন। অবশ্য এলাকাবাসীর দাবি, দ্রুত মেলাটি বন্ধ করে দেয়া হোক।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার জানান, মেলা বসানোর কোনো অনুমতি নেই। খবর পেয়ে পুলিশ পাঠিয়ে মেলা ভেঙে দেয়া হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.