হোমনায় মাহমুদ আনোয়ারের মতবিনিময় সভা

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা

শনিবার হোমনা উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মরহুম এম কে আনোয়ারের বড় ছেলে মাহমুদ আনোয়ার।
নিজ বাসভবন প্রাঙ্গণে দলের নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি মুক্তিযোদ্ধা মাহফুজুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে মাহমুদ আনোয়ার বলেন, তার বাবাকে ৫২টি মামলায় জড়িয়ে শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত করায় তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তা না হলে তার বাবা হয়ত আরো বেশি দিন বেঁচে থাকতেন। এর আগে দলের নেতাকর্মীদের নিয়ে তিনি এম কে আনোয়ারের কবরে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া করেন। এ সময় অন্যান্যের মধ্যে কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, দলের উপজেলা সেক্রেটারি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকটে আজিজুর রহমান মোল্লা, কুমিল্লা উত্তর জেলা ও উপজেলা সিনিয়র সহসভাপতি এ কে এম ফজলুল হক মোল্লা, পৌর সভাপতি মোজাম্মেল হক মুকুল, সেক্রেটারি ছানাউল্লাহ সরকার, উপজেলা সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুল ইসলাম, আলমগীর সরকার, ওসমান গণি ভূঁইয়া, আলী হোসেন মোল্লা, আক্তারুজ্জামান, আবদুল লতিফ, শাহ আলম, আবু নাছের ওয়াহেদ, সাইদুল হাসান শাহিন, ইয়া মুছা, নজরুল ইসলাম, মোছলেম উদ্দিন, আবদুল আজিজ খন্দকার, গোলাম মাওলা, আবদুল বাতেন, এম এ ওয়াহাব, হারুনুর রশিদ, আবুল কাশেম, শাহ আলম হিমেল, সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, শেফালী বেগম, ইঞ্জিনিয়ার মনিরুল হক, নবীর হোসেন, অহিদুজ্জামান মোল্লা, সাইজুদ্দিন, এ টি এম মাহফুজুল ইসলাম সফিক, মোহাম্মদ ফজলুর রহমান, মোহাম্মদ হাছান, মজিবুর রহমান, আবদুর রহিম, মোহাম্মদ আলী, শফিকুর রহমান শহিদ, জহিরুল ইসলাম, ইকবাল হাসান, মোহাম্মদ ইবরাহীম, ওমর ফারুক ভূঁইয়া, গোলাম আজম, আবদুস সাত্তার, খাদিজা বেগম, মুক্তার হোসেন, সেলিম কায়সার, মোহাম্মদ সালাউদ্দিন, আবদুল করিম সওদাগর, ওমর ফারুক, মজিবুর রহমান, মোতাহার হোসেন কাবিল, হারুনুর রশিদ, সারাওয়ার হোসেন, মাওলানা এম এ কুদ্দুস, দুলাল সরকার, ডা: হাছান, জালাল উদ্দিন, মোশাররফ হোসেন, শওকত আলী মোল্লা, গোলাম মোস্তাফা, জালাল হোসেন, আহসান উল্লাহ ও আবু ইউসুফ প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.