নাটোরে সৈনিক লীগ নেতার হাতে কলেজ অধ্যক্ষ লাঞ্ছিত

নাটোর সংবাদদাতা

গতকাল ছাত্রছাত্রী ও শিক্ষকদের সামনে নাটোরের কাফুরিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ এস এম সাইদুর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতার ছেলে বঙ্গবন্ধু সৈনিক লীগের নাটোর জেলা সভাপতি শাহ আলম ও তার বন্ধুরা। এ ঘটনায় নাটোর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও নাটোর সদর থানা সূত্রে জানা গেছে, নাটোর সদরের কাফুরিয়া ডিগ্রি কলেজ গভর্নিং বডির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটি গঠন করা হয়। নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য মো: শফিকুল ইসলাম শিমুলের নির্দেশে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লবকে গভর্নিং বডির সভাপতি করা হয়। এ খবর জানাজানি হলে কাফুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ইলিয়াস হোসেনের ছেলে শাহ আলম, একই গ্রামের আবুল হোসেন ও মোহাম্মদ হারুন এবং একই এলাকার দস্তানাবাদ গ্রামের বাচ্চু মিয়াসহ ২০-২৫ জন শনিবার সকাল সাড়ে ১১টার দিকে কলেজে শত শত ছাত্রছাত্রী ও শিক্ষকদের সামনে অধ্যক্ষের অফিসে গিয়ে তাকে প্রথমে গালাগালি করে। পরে তাকে টেনেহিঁচড়ে কলেজ থেকে বের করে দেয়।
এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শাহ আলম বলেন, তার এই প্রতিষ্ঠানে সভাপতি হওয়ার কথা ছিল, স্থানীয় সংসদ সদস্য এ বিষয়ে ডিও লেটারও দিয়েছিলেন। কিন্তু তাকে না জানিয়ে যুবলীগ সেক্রেটারিকে সভাপতি করে কমিটি গঠন হয়ে গেছে এমন সংবাদ পেয়ে সঠিক বিষয় কি তা জানার জন্য তিনি কলেজে গিয়েছিলেন। সেখানে কাউকে শারীরিকভাবে লাঞ্ছিত
করা হয়নি।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.