পাথরঘাটায় নয়া দিগন্ত সংবাদদাতার ওপর হামলা

বরগুনা সংবাদদাতা

বরগুনার পাথরঘাটা উপজেলা ও পৌর ছাত্রলীগের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার দুপুরে সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছে। শনিবার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংঘর্ষ হয়। সংঘর্ষকালে ছবি তোলায় নয়া দিগন্তের পাথরঘাটা সংবাদদাতা এ এস এম জসিমের ওপর পৗর ছাত্রলীগের প্রচার সম্পাদক রাকিব খান ও উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক খলিলুর রহমানসহ বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী তার কাছে থাকা ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয় এবং তাকে শারীরিক লাঞ্ছিত করে। পরে স্থানীয় কয়েকজন ছাত্রলীগের নেতা ও সাংবাদিকের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রত্যক্ষদর্শী জানান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হোসাইন ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাতের সমর্থক ও কর্মীদের মধ্যে পূর্ব আধিপত্যের জের নিয়ে দলীয় কার্যালয়ে কথাকাটাকাটির একপর্যায় দুই সমর্থকের মধ্যে এ সংঘর্ষের সূত্রপাত।
পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন নয়া দিগন্ত সংবাদদাতার ওপর হামলা ও ছিনতাইয়ের কথা অস্বীকার করেন। তিনি বলেন, আমাদের দলীয় কার্যালয়ে নামধারী কিছু সমর্থকের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হয়। পরে সিনিয়রদের হস্তক্ষেপে তা মিমাংসা করা হয়।

 

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.