ঢাকা, বৃহস্পতিবার,২৬ এপ্রিল ২০১৮

রাজনীতি

চিকিৎসা শেষে বাসায় ফিরছেন সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন

নয়া দিগন্ত অনলাইন

১২ জানুয়ারি ২০১৮,শুক্রবার, ১৯:২৯


প্রিন্ট

সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে চিকিৎসা শেষে আজ নিজ বাসভবনে ফিরেছেন।

আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে। এতে বলা হয়, তিনি এখন সুস্থ আছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন থাকাকালে এ বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান প্রতিদিনই সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন এবং দেখতে গিয়েছেন।

প্রো-ভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ এবং পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল্লাহ আল হারুনও সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদের চিকিৎসার খোঁজ-খবর নিতেন।

সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদ গত বছরের ৩০ ডিসেম্বর পেট ব্যথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে মেডিসিন অনুষদের ডীন ও ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর তত্ত্বাবধানে কেবিন ব্লকের ৬১১নং কেবিনে ভর্তি হয়েছিলেন। বিচারপতি সাহাবুদ্দিনের শ্বাসকষ্টজনিত সমস্যা ছাড়াও উচ্চ রক্তচাপ, হৃদরোগ, পারকিনসন্সসহ বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যা রয়েছে। বর্তমানে তার শ্বাসকষ্ট সমস্যাসহ শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো রয়েছে বলে মেডিসিন অনুষদের ডীন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ জানান।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫