শিশুকে বাঁচাতে গিয়ে মাদারীপুরে বাস খাদে : নিহত ১, আহত ১২

মাদারীপুর থেকে সংবাদদাতা

মাদারীপুরের কালকিনিতে আজ শুক্রবার সকালে সার্বিক পরিবহন একটি বাস এক শিশুকে বাচাঁতে গিয়ে খাদে পড়ে কাজী হাফিজ (৫২) নামের এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১২জন যাত্রী। আহতদেরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সার্বিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস উপজেলা সদরের ডাকবাংলার মোড় থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। পথিমধ্যে উপজেলার লালব্রিজ নামকস্থানে একটি সাইকেল আরোহী এক শিশুকে বাচাঁতে গিয়ে পরিবহনটি পুরোপুরি খাদে পড়ে যায়। এতে করে দক্ষিণ গোপালপুর গ্রামের কাজী হাফিজ ঘটনাস্থলেই নিহত হয় এবং ১২জন যাত্রী গুরুতর আহত হয়।

খবর পেয়ে কালকিনি থানা পুলিশের সহযোগীতায় গৌরনদী ফায়ার সার্ভিস এসে যাত্রীদের উদ্ধার কার্যক্রম শুরু করেন। আহতদেরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

এব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এক শিশু সাইকেলযোগে ভুরঘাটা দিকে যাচ্ছিল। তাকে পরিবহনের চালক বাঁচাতে গিয়ে পরিবহনটি নিয়ে খাদে পড়ে যায়। এতে করে এ দুর্ঘটনাটি ঘটে। তবে আমরা গাড়ি উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.