ঢাকা, বৃহস্পতিবার,২৬ এপ্রিল ২০১৮

ফুটবল

চেলসির সাথে দীর্ঘমেয়াদী চুক্তিতে ক্রিস্টেনসেন

নয়া দিগন্ত অনলাইন

১০ জানুয়ারি ২০১৮,বুধবার, ১৪:৩৭


প্রিন্ট

চলতি মৌসুমে অসাধারণ পারফরমেন্সে সন্তুষ্ট হয়ে ইংলিশ জায়ান্ট ক্লাব চেলসি ড্যানিশ জাতীয় দলের তারকা আন্দ্রেস ক্রিস্টেনসেনের সাথে দীর্ঘ মেয়াদি চুক্তি সম্পন্ন করেছে।

২১ বছর বয়সী এই সেন্ট্রাল ডিফেন্ডার নতুন করে সাড়ে চার বছরের জন্য ব্লুজদের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। মাত্র ১৫ বছর বয়স থেকে এই ক্লাবের সাথেই আছেন ক্রিস্টেনসেন। বুন্দেসলিগা ক্লাব বরুসিয়া মোয়েচেনগ্ল্যাডবাখে মাঝে দুই মৌসুম ধারে খেলার পরে আবারো লন্ডনে ফিরে এসে দারুণভাবে নিজেকে প্রমাণ করেছেন ক্রিস্টেনসেন। সে কারণেই ডেভিড লুইজের পরিবর্তে সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে তিনিই ক্লাবের প্রথম পছন্দ ছিলেন।

ক্লাবের ওয়েবসাইটে নতুন চুক্তি প্রসঙ্গে ক্রিস্টেনসেন বলেছেন, ‘নতুনভাবে চুক্তিবদ্ধ হতে পারাটা সত্যিই দারুণ এক অনুভূতি। ভবিষ্যতে চেলসির সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমি দারুণ খুশি। সব মিলিয়ে আমি চেলসির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ২২টি ম্যাচ খেলেছি। পুরো সময়টা আমি বেশ উপভোগ করেছি।’

চেলসির পরিচালক মানিরা গ্রানোভসকিয়া বলেছেন ক্রিস্টেনসেনের পারফরমেন্সের কারণেই চুক্তি নবায়ন করা হয়েছে, এখানে অন্য কোনো কারণ নেই। ২০১২ সালে যখন প্রথমবার সে চেলসির সাথে চুক্তি করেছিল তখনই তার মধ্যে অসাধারণ সম্ভাবনা দেখা গিয়েছিল। এখন সে আরো বেশি পরিণত, আরো বেশি পেশাদার। দুই বছর জার্মানিতে কাটানোর পরে আমরা আশ্বস্ত হয়েছি এখন সে আমাদের ক্লাবে খেলতে প্রস্তুত।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫