ঢাকা, বুধবার,১৭ জানুয়ারি ২০১৮

সিনেমা

ভেঙে যাবে বিরাট-অনুষ্কার বিয়ে?‌

নয়া দিগন্ত অনলাইন

০৮ জানুয়ারি ২০১৮,সোমবার, ২২:২১


প্রিন্ট
ভেঙে যাবে বিরাট-অনুষ্কার বিয়ে?‌

ভেঙে যাবে বিরাট-অনুষ্কার বিয়ে?‌

বিয়ে হয়েছে এক মাসও হয়নি এখনো। কিন্তু এরই মধ্যে নাকি সঙ্কটে বিরাট অনুষ্কার বিয়ে। কী এমন হোল যে এত তাড়াতাড়ি বিয়ে নিয়ে সঙ্কট দেখা দিল। স দ্য কেপ টাউনে বরের সঙ্গে হুল্লোর করে সময় কাটিয়ে দেশে ফিরেছেন অনুষ্কা। তার মধ্যেই এত কাণ্ড।!

সূত্রের খবর বিরাট অনুষ্কার আইনি বিয়েটাই নাকি বাতিল হয়ে যেতে পারে। ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে করেছেন তারা। সেই খবর নাকি রোমের ভারতীয় দূতাবাসকেই দেননি তারা।

এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিয়ের রিসেপশন পার্টির আমন্ত্রণ জানিয়ে এসেছেন। প্রধানমন্ত্রী দিল্লির সেই রিসেপশনপার্টিতে গিয়েও ছিলেন। পাঞ্জাব ও হরিয়ানার এক আইনজীবী নাকি আরটিআই করে জানতে চেয়েছিলেন বিরুষ্কার ম্যারেজ রেজিস্ট্রেশন। তাতেই ভারতীয় দূতাবাস জানিয়েছে বিরাট অনুষ্কা নাকি বিয়ে খবর ভারতীয় দূতাবাদের ম্যারেজ অফিসারকে জানাননি। সেকারণে তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন আইনত নয়। ভারতে দ্বিতীয়বার তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন করতে হবে।

 ভারতের উত্তর প্রদেশে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

ভারতের উত্তর প্রদেশে মালবাহি ট্রাক একটি প্রাইভেট কার ও থ্রি হুলারকে চাপা দিলে ১১ জন নিহত হয়।কর্মকর্তারা এ কথা জানান।
উত্তর প্রদেশের রাজধানী লক্ষৌè থেকে ২৫৭ কিলোমিটার দুরে ফিরোজাবাদ জেলার সিরসাগঞ্জ থানা এলাকায় রোববার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটে। খবর সিনহুয়া’র।
পুলিশ কর্মকর্তা মনোজ কুমার বার্তা সংস্থাকে বলেন,‘ গত সন্ধ্যায় ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ১১ জন প্রাণ হারিয়েছে। মালবাহি একটি দ্রুতগামী ট্রাক একটি প্রাইভেট কার ও থ্রি হুইলারকে ধাক্কা দিলে ১১ জন নিহত হয়। তাদেও মধ্যে ২ নারী, ৬ পুরুষ ও ২ জন শিশু রয়েছে।”

পুলিশ এই ব্যাপারে একটি মামলা দায়ের করে ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছে।
তবে প্রাথমিক তদন্তে পুলিশ বলেছে, ট্রাকটি দ্রুতগতিতে চলছিল বলেই এ দুর্ঘটনা ঘটে।

 

  • সর্বশেষ
  • পঠিত

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫