সুনামগঞ্জে কালো পতাকা মিছিল করেছে বিএনপি

তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা

৫ জানুয়ারির বিতর্কিত নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের গণতন্ত্রকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এক বিশাল কালো পতাকা মিছিল হয়েছে।

আজ শুক্রবার সকালে দলীয় কার্যালয় থেকে একটি বিশাল মিছিল বের হয়ে ট্রাফিক পয়েন্টে যাবার পথে পুলিশি বাধার সম্মুখীন হয়।

পরে কালীবাড়ী সড়ক মোড়ে অবস্থান নিয়ে জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আছফিয়া। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি রাফিকুর রহমান গিলমান, আব্দুল লতিফ জেপি, আকবর আলী, আনিসুল হক, আবুল কালাম আজাদসহ জেলা বিএনপির র্শীষ নেতৃবৃন্দ। এছাড়াও বক্তব্য রাখেন যুবদল, ছাত্রদলসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও জেলার বিভিন্ন উপজেলার কালো পতাকা মিছিল করেছে বিএনপির নেতৃবৃন্দ। এসময় বক্তাগণ বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি আওয়ামী লীগ বিতর্কিত নির্বাচনের মাধ্যমে বাংলাদের গণতন্ত্রকে হত্যা করে জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। এই সরকার জনগণের কল্যাণের জন্য নয়, নিজের কল্যাণ নিয়ে ব্যস্ত রয়েছে। মিথ্যা মামলা আর হামলা করে বিএনপিকে ধ্বংস করার পাঁয়তারা করছে। তবে তাদের এ উদ্যোগ এদেশের জনগণ প্রতিরোধ করবে। বিনা ভোটের সরকারের পতনের সময় এসে গেছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.