মিরপুরে কাপড় দোকানিকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর মিরপুরে পূর্বশত্রুতার জেরে হাসান নামে এক কাপড় দোকানিকে কুপিয়েছে সন্ত্রাসীরা। গুরুতর আহত হাসান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার দুই পায়ে মোট ৪২টি সেলাই ও গতকাল পর্যন্ত ১৫ ব্যাগ রক্ত লেগেছে বলে জানিয়েছে চিকিৎসকরা। 
দারুস সালাম থানায় মামলা দায়ের করেছেন হাসানের বাবা আব্দুল আজিজ। তিনি জানান, থার্টি ফার্স্ট নাইটে মিরপুর ১ নম্বরের লালকুঠি এলাকার দ্বিতীয় কলোনির পুলিশ ফাঁড়িসংলগ্ন বর্ধনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। মিরপুর হক প্লাজায় আদিপাট নামে একটি কাপড়ের দোকান কর্মচারী হাসান। লালকুঠি তৃতীয় কলোনির ৩৯৫/৩ নম্বর বাসায় থাকেন। 
হাসান জানান, থার্টিফার্স্ট নাইটে আট বন্ধুসহ বর্ধনবাড়ি এলাকায় খাবার খান। খাওয়া শেষে হাত ধোয়ার জন্য পাশের মসজিদের টিউবওয়েলে গেলে রাব্বি, অতুল, মুন্না, রাজীব, সোলায়মান ও সাহাবুদ্দিন নামে স্থানীয় ছয় সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর চড়াও হয়। সন্ত্রাসীরা তাকে তুলে নেয়ার চেষ্টা করলে তার বন্ধুরা বাধা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে সন্ত্রাসীরা পেছন থেকে তার দুই পায়ে কোপ দেয়। রাব্বি ও সোলায়মান শীর্ষ সন্ত্রাসী কিলার কাদেরের সহযোগী বলে জানিয়েছে স্থানীয়রা। 
দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান জানান, আসামিদের আটকের চেষ্টা চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.