ঢাকা, বুধবার,১৭ জানুয়ারি ২০১৮

আরো খবর

সাংবাদিক শাকিলের মা ও শ্বশুরের ইন্তেকাল

০৪ জানুয়ারি ২০১৮,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

নয়া দিগন্ত পত্রিকার জামালপুর জেলা সংবাদদাতা মো: মেজবাহ উদ্দিন শাকিলের মা মনোয়ারা বেগম শিউলী (৫১) ও শ্বশুর এ কে এফ হাফিজুল ইসলাম চাঁন (৭০) ইন্তেকাল করেছেন। গতকাল বুধবার আসরের নামাজ শেষে জামালপুর শহরের কাচারীপাড়া জামে মসজিদের সামনে মনোয়ারা বেগমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে পৌর কবর স্থানে তাকে দাফন করা হয়। তিনি স্বামী অবসরপ্রাপ্ত ডিপ্লোমা ফার্মাসিস্ট মুক্তিযোদ্ধা হাজী মো: নাজিম উদ্দিন, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার ভোর ৫টায় জামালপুর শহরের কাচারীপাড়া নিজ বাড়িতে মনোয়ারা বেগম শিউলী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
অন্য দিকে একই দিন বেলা ২টা ৩০ মিনিটে শেরপুর জেলার নকলা পাঠাকাঠা গ্রামে সরকারবাড়ী মসজিদের সামনে সাংবাদিক মেজবাহ উদ্দিন শাকিলের শ্বশুর এ কে এফ হাফিজুল ইসলাম চাঁনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে পাঠাকাঠা গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। গত মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। কয়েক দিন আগে পাঠাকাঠা গ্রামে সাইকেল ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে এ কে এফ হাফিজুল ইসলাম চাঁন গুরুতর আহত হয়েছিলেন।
এ দিকে তাদের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাদের রূহের মাগফিরাত কামনা করেছেন নয়া দিগন্ত পরিবারের সদস্যবৃন্দ এবং জামালপুরে কর্মরত সাংবাদিকেরা। জামালপুর সংবাদদাতা।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫