ঢাকা, শুক্রবার,১৯ জানুয়ারি ২০১৮

আরো খবর

খুলনায় সেনা কর্মকর্তাকে হুমকি দেয়ার অভিযোগে ব্যবসায়ী মনির মীর গ্রেফতার

খুলনা ব্যুরো

০৪ জানুয়ারি ২০১৮,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

মহানগরীর একটি অভিজাত হোটেলে ঢুকে মাতলামি এবং অস্ত্র দেখিয়ে এক সেনা কর্মকর্তা ও তার স্ত্রীকে হুমকি দেয়ার অভিযোগে খুলনার আলোচিত ব্যবসায়ী সৈয়দ এ মনির মীরকে গত মঙ্গলবার রাতে হোটেল থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল তাকে দু’টি মামলায় গ্রেফতার দেখিয়ে নগরীর সোনাডাঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়।
গ্রেফতারকৃত সৈয়দ এ মনির মীর খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ও জাতীয় পার্টি নেতা শেখ আবুল কাশেম হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। তিনি মহানগরীর কেন্দ্রস্থলে অবস্থিত বিপণিবিতান ‘জলিল টাওয়ারের’ ব্যবস্থাপনা পরিচালক এবং মৃত সৈয়দ এ জলিল মীরের ছেলে।
সোনাডাঙ্গা মডেল থানার সেকেন্ড অফিসার জানান, র‌্যাবের পক্ষ থেকে মনির মীরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় তার বিরুদ্ধে মাদক গ্রহণ করে মাতলামি, সরকারি কাজে বাধাদান ও অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ আনা হয়েছে।
তার কাছ থেকে অস্ত্রও জব্দ করেছে র‌্যাব। র‌্যাব-৬ খুলনার অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে নগরীর সিটি ইন হোটেলে একজন সামরিক কর্মকর্তা ও তার স্ত্রীর সাথে মাতাল অবস্থায় অস্ত্র নিয়ে বাজে আচরণ করেন মনির মীর। সে জন্য তাকে গ্রেফতার করা হয়েছে।
হোটেল সিটি ইনের পরিচালক ওহেদুজ্জামান জানান, রাতে হোটেলের রেস্তোরাঁয় মাতাল অবস্থায় ঢুকে পিস্তল বের করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছিলেন মনির। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সোনাডাঙ্গা থানা ও র‌্যাবকে খবর দেয়া হয়। এর আগেও মাতাল অবস্থায় বিভিন্ন অপ্রীতিকর ঘটনার জন্ম দেন মনির মীর। তার নামে থানায় একাধিক জিডি রয়েছে।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫