ঢাকা, বৃহস্পতিবার,১৮ জানুয়ারি ২০১৮

আরো খবর

সড়ক দুর্ঘটনায় ৪ জেলায় নিহত ৬

নয়া দিগন্ত ডেস্ক

০৪ জানুয়ারি ২০১৮,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

চার জেলায় সড়ক দুর্ঘটনায় গতকাল ছয়জন নিহত হয়েছেন।
বগুড়া অফিস ও কাহালু সংবাদদাতা জানান, বগুড়ার কাহালু উপজেলার বাবলাতলায় গতকাল দু’টি মালবাহী ট্রাকের সংঘর্ষে দুই ট্রাকচালক নিহত ও পাঁচ জন আহত হয়েছেন।
কাহালু থানার এসআই ডেভিড হেমাদ্রী বর্মা জানান, সকাল সোয়া ৬টায় সান্তাহার থেকে বগুড়া আসার পথে একটি ট্রাকের চাকা ফেটে গেলে তা রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক অজ্ঞাত (৩৮) নিহত হন। আহত ছয়জনকে শজিমেক হাসপাতালে নেয়া হলে সেখানে অপর ট্রাকচালক মারা যান। পুলিশ ট্রাক দু’টি হেফাজতে নিয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত পাঁচজনকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফেনী সংবাদদাতা জানান, ফেনী শহরের দেওয়ানগঞ্জে গতকাল বুধবার কাভার্ডভ্যানের ধাক্কায় প্রভাত চন্দ্র সিংহ (৬৪) নামে এক ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে।
ট্রাফিক পুলিশের ইনচার্জ মীর গোলাম ফারুক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী কাভার্ডভ্যান (চট্টমেট্রো-১১৫৭) দেওয়ানগঞ্জ এলাকায় প্রভাত চন্দ্র সিংহ নামে ট্রাফিক পুলিশের এক কনস্টেবলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনার পরপরই গাড়ির চালক কাভার্ডভ্যান রেখে পালিয়ে যায়। পুলিশ কাভার্ডভ্যান জব্দ ও গাড়ির হেলপারকে আটক করেছে।
কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাক উল্টে সুদিল চন্দ্র বর্মন (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি কিশোরগঞ্জ সদরের তারাপাশা গ্রামের মৃত শিবচন্দ্র বর্মনের ছেলে।
জানা যায়, গতকাল বুধবার কিশোরগঞ্জগামী একটি ট্রাক উপজেলার ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের মধ্যপাড়া তেভাগা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ট্রাকচালকের পাশের সিটে বসে সুদিল চন্দ্র বর্মন কিশোরগঞ্জ যাচ্ছিল। ট্রাকটি উল্টে গেলে সুদিল বর্মন মারাত্মক আহত হন। তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাইওয়ে পুলিশের এসআই আখতারুজ্জামন বলেন, ঘটনার পর চালক পালিয়ে যায়। ট্রাকটি আটক করা হয়েছে।
সিলেট ব্যুরো জানায়, সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। গতকাল বুধবার ভোর ৪টায় সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা উপজেলার অতিরবাড়ি এলাকায় ও সকাল ৯টায় জেলার বিয়ানীবাজার পৌর এলাকায় অপর দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেনÑ সিলেটের দণি সুরমার লালাবাজার ইউনিয়নের ভালকী গ্রামের হাজী আব্দুল আহাদের ছেলে আব্দুল হামিদ ও মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পাত্তন গ্রামের বাসিন্দা শাকিব আহমদ।
জানা যায়, দণি সুরমার লালাবাজার ইউনিয়নের ভালকী গ্রামের হাজী আব্দুল আহাদের ছেলে আব্দুল হামিদ প্রাইভেট কারে নিজ বাড়ি যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৩-৩৯০১) সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই আব্দুল হামিদ নিহত হন।
অন্য দিকে স্থানীয়দের বরাত দিয়ে বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সি জানান, সকালে বড়লেখা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা পৌর এলাকা মুল্লাপুর এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী শাকিবের মৃত্যু হয়। এ সময় আহত হন আরো চার যাত্রী।

 

  • সর্বশেষ
  • পঠিত
সকল সংবাদ

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫