সাতীরায় আ’লীগ নেতা রতন হত্যা চেষ্টা মামলায় চারজন আটক

সাতীরা সংবাদদাতা

সাতীরার দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখীপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন হত্যা চেষ্টার মোটিভ এখনো উদ্ধার হয়নি। তবে পুলিশ বলছে হত্যা চেষ্টার কিছু নেপথ্য কারণ জানা গেছে। তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাবে না। জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।
দুর্বৃত্তের ছোড়া গুলিতে গুরুতর আহত রতনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১২টায় সাতীরা সদর হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সে তাকে স্টেডিয়ামে আনার পর সেখান থেকে হেলিকপ্টারে করে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সাতীরার পুলিশ সুপার মো: সাজ্জাদুর রহমান বলেন, মঙ্গলবার রাতে সংঘটিত এ ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে থানায় আনা হয়েছে। তারা হলেনÑ উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, দেবহাটার আবদুর রহিমের ছেলে মো: শাহীন, চেয়ারম্যান রতনের দেহরী হিসেবে পরিচিত আবদুল গফুর ও কোড়া গ্রামের রমজান আলির ছেলে মো: জাকের আলী। পুলিশ চেয়ারম্যান রতন হত্যা চেষ্টার মোটিভ উদ্ধারে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করা যায় শিগগিরই এই ঘটনার রহস্য উদ্ধার করা যাবে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.