মেধাবী মুখ

মারিয়া নাহিদ তনু
মারিয়া নাহিদ তনু ন্যাশনাল আইডিয়াল স্কুল থেকে ২০১৭ সালের জেএসসি পরীক্ষায় গোন্ডেন জিপিএ ৫ পেয়েছে। সে প্রাথমিক (পিইসি) সমাপনী পরীক্ষায় জিপিও ৫ পেয়েছিল। তার বাবা মো: আবদুর রউফ তিতাস গ্যাসের উপব্যবস্থাপক। মা মমতাজ শিরীন একজন গৃহিণী। মারিয়া নাহিদ তনু ডাক্তার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী। বিজ্ঞপ্তি।

কাজী তাসমিন
কাজী তাসমিন ন্যাশনাল আইডিয়াল স্কুল থেকে ২০১৭ সালের জেএসসি পরীক্ষায় গোন্ডেন জিপিএ ৫ পেয়েছে। সে প্রাথমিক (পিইসি) সমাপনী পরীক্ষায় জিপিও ৫ পেয়েছিল। তার বাবা কাজী তাজিম নয়া দিগন্তের সিনিয়র সম্পাদনা সহকারী। মা কাজী তাসলিমা হোমিওপ্যাথিক ডাক্তার। কাজী তাসমিন কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী। বিজ্ঞপ্তি।

শেখ তাসমিয়া
ঢাকার টিকাটুলী সরকারি বালিকা উচ্চবিদ্যালয় থেকে শেখ তাসমিয়া করিম জেএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৫ পেয়েছে। সে পিইসি পরীক্ষায়ও জিপিএ ৫ পেয়েছিল। তার বাবার নাম অ্যাডভোকেট শেখ রেজাউল করিম। মা শেখ শরিফা করিম। গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ার কুরপালায়। সে সবার দোয়াপ্রার্থী। বিজ্ঞপ্তি।

আফরিন আবদুল্লাহ
আফরিন আবদুল্লাহ ন্যাশনাল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ ঢাকা থেকে এবার জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। সে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায়ও গোল্ডেন জিপিএ ৫ পেয়েছিল। তার বাবা মোহাম্মদ আব্দুল্লাহ ও মা রিনা শামসুন নাহার। আফরিন আব্দুল্লাহ সবার দোয়াপ্রার্থী। বিজ্ঞপ্তি।

প্রিয়শ্রী বড়–য়া
এবারের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে প্রিয়শ্রী বড়–য়া। প্রিয়শ্রী ভিকারুন নিসা নূন স্কুল অ্যান্ড কলেজ, ধানমন্ডি শাখা থেকে পরীক্ষায় অংশ নেয়। এর আগেও সে একই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পিইসি পরীক্ষাতে গোল্ডেন জিপিএ ৫ পেয়েছিল। প্রিয়শ্রীর বাবা খোকন বড়–য়া নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার। মা লিপি বড়–য়া শিক্ষিকা। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজানে। সে সবার আশীর্বাদপ্রার্থী। বিজ্ঞপ্তি।

আরাফাহ জাহান শতাব্দী
আরাফাহ জাহান শতাব্দী এবারের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় রাজধানীর উত্তরা আইইএস স্কুল অ্যান্ড কলেজ থেকে গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। সে গৌরনদী প্রেস কাবের সাবেক কোষাধ্যক্ষ ও মিশন গ্রুপের সিনিয়র অফিসার মো: শাহজাহান সিরাজী ও সুমনা জাহান নীলু দম্পতির একমাত্র মেয়ে। তার জন্মস্থান বরিশালের গৌরনদীর শাহাজিরা গ্রামে। ভবিষ্যতে সে একজন বিশেষজ্ঞ ডাক্তার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী। বিজ্ঞপ্তি।

মাহজাবিন নুসরাত ফারিয়া
মাহজাবিন নুসরাত ফারিয়া, আফরোজ খান মডেল স্কুল ময়মনসিংহ থেকে ২০১৭ সালের জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। তার নানা নয়া দিগন্তের সিনিয়র সম্পাদনা সহকারী (শিফট ইনচার্জ) আবদুল মান্নান ও তার মামা ওমর ফারুক উজ্জ্বল দৈনিক সমকালের সিনিয়র সম্পাদনা সহকারী। তার বাবা মো: নূরুল ইসলাম একজন ব্যবসায়ী। মা রুবাইয়া ইয়াসমিন রুবি গৃহিণী। ফারিয়া ডাক্তার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.