সখীপুরে পাঁচ দোকান পুড়ে কোটি টাকার তি

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের সখীপুরে আগুনে পাঁচটি দোকান পুড়ে গেছে। মঙ্গলবার বেলা ২টার দিকে সখীপুর-ঢাকা সড়কে উপজেলার নলুয়া বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সখীপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ও নুলুয়া বিমান বাহিনী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে স্থানীয়রাও সহযোগিতা করেন। এ সময় বাজারের পঁাঁচটি দোকানের মালামাল পুড়ে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকেরা জানান। নলুয়া বাজারের রিমু টেলিকম নামের একটি দোকানে বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে।
তিগ্রস্ত দোকানগুলো হচ্ছে রহিম প্লাস হাউজ অ্যান্ড হার্ডওয়্যার, রিমু টেলিকম, মায়ের দোয়া সু স্টোর, সুবোধ সরকার হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, ভাই ভাই মিষ্টি ভাণ্ডার।
সবচেয়ে বেশি তিগ্রস্ত দোকান মালিক আবদুর রহিম বলেন, আগুন আমার সব কেড়ে নিয়েছে। আমার ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এখন আমি দিশেহারা।
নলুয়া বাজার বণিক সমিতির সভাপতি আসাদুজ্জামান শাহজাহান জানান, বিদ্যুতের আগুনে পাঁচ ব্যবসায়ীর কোটি টাকার ওপরে তি হয়েছে। তিনি অভিযোগ করেন, বাজারের কাছাকাছি দু’টি ফায়ার সার্ভিস থাকলেও খবর পাওয়ার আধা ঘণ্টা পর তারা ঘটনাস্থলে পৌঁছে। ফলে তির পরিমাণ বেশি বেড়েছে।
সখীপুর ফায়ার সাভির্সের স্টেশন মাস্টার মাসুদ রানা বলেন, বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত। দোকান মালিকেরা দুপুরে খেতে যাওয়ার পর এ দুর্ঘটনা ঘটেছে। ফলে আগুনের লেলিহান দ্রুত ছড়িয়ে ব্যবসায়ীরা বেশি তিগ্রস্ত হয়েছেন। ধারণা করা হচ্ছে, তি প্রায় কোটি টাকা হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.