মাকে হত্যার দায় স্বীকার ছেলের : নেপথ্যে মাদকের টাকা
মাকে হত্যার দায় স্বীকার ছেলের : নেপথ্যে মাদকের টাকা

মাকে হত্যার দায় স্বীকার ছেলের : নেপথ্যে মাদকের টাকা

টাঙ্গাইল সংবাদদাতা

মাদকের জন্য টাকা দরকার ছিল। তাই মায়ের কাছে টাকা চেয়েছিল মাদকাসক্ত ছেলে শিশির। সাথে ছিল তার আরো দুই বন্ধু। কিন্তু মা বিথী আক্তার টাকা দিতে অস্বীকার করায় শিশির প্রথমে ইট দিয়ে মায়ের মাথায় আঘাত করে। তারপর তার দুই বন্ধু শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। সোমবার টাঙ্গাইলে ম্যাজিস্ট্রেটের কাছে এভাবেই নিজের মাকে হত্যার ঘটনার বর্ণনা দিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় ছেলে শিশির। পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

টাঙ্গাইলের কালিহাতী পৌর এলাকায় সাতুটিয়ায় গত শনিবার মাদকাসক্ত ছেলের হাতে নির্মমভাবে খুন হন মা বিথী আক্তার (৪০)। পরদিনই ঘাতক ছেলেকে গ্রেফতার করে পুলিশ।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, মাদকের টাকা না পেয়ে শনিবার মাদকাসক্ত ছেলে শিশির (১৮) তার দুই বন্ধুকে সাথে নিয়ে মাকে হত্যা করে পালিয়ে যায়। ওইদিন রাতে নিজঘরের বিছানা থেকে রক্তাক্ত অবস্থায় বিথীর লাশ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে পাঠায় পুলিশ। নিহতের স্বামী মো. হারুন বাদী হয়ে রোববার কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ওইদিনই কালিহাতী উপজেলার চারান এলাকা থেকে শিশিরকে গ্রেফতার করা হয়। তার অন্য দুই বন্ধু এখনো পলাতক রয়েছে। সোমবার শিশিরকে টাঙ্গাইল আদালতে হাজির করা হলে সে বিচারকের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। পরে তাকে টাঙ্গাইল জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.