ঢাকা, সোমবার,২২ জানুয়ারি ২০১৮

সিনেমা

সাহসী যোদ্ধা পপি

অভি মঈনুদ্দীন 

৩১ ডিসেম্বর ২০১৭,রবিবার, ২০:৩৫


প্রিন্ট

বছরের প্রথমদিনেই নতুন আরো একটি চলচ্চিত্রে অভিনয়ের খবর দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আগামী ২০ জানুয়ারি থেকে এই চলচ্চিত্রের শুটিং-এ অংশ নিবেন পপি, এমনটাই নিশ্চিত করেছেন তিনি।

‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাহিনী লিখেছেন কমল সরকার। এতে পপিকে প্রথমবারের মতো কোন চলচ্চিত্রের কাস্টম অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে পপি বলেন,‘সাদেক সিদ্দিকী ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম কোন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। গল্প এবং চরিত্র দুটোই আমার ভীষণ ভালোলেগেছে। কাস্টম অফিষার চরিত্রটিতে অভিনয়ের জন্য এখন নিজেকে প্রস্তুত করছি। কারণ এটি একটি চ্যালেঞ্জিং চরিত্র। আমাকে একটু বুঝে শুনেই অভিনয় করতে হবে। কারণ এর আগে এ ধরনের চরিত্রে আমি অভিনয় করিনি। তাই চরিত্রটিকে ফুটিয়ে তুলতে হলে এই ধরনের চরিত্র সম্পর্কে ভালোভাবে ধারনা নেয়াটাও জরুরি।’

এই চলচ্চিত্রে পপি’র বিপরীতে কে অভিনয় করবেন তা চলতি সপ্তাহেই চুড়ান্ত হবে বলে জানান পপি। এদিকে শহীদুল হক খানের নির্দেশনায় ‘টার্ন’ চলচ্চিত্রের শুটিংও শিগগিরই শুরু হবে বলে জানান পপি। আজ বছরের প্রথমদিনে পপির সময় কাটবে পরিবারের সঙ্গেই।

পপি বলেন,‘ আমার কাছে সবসময়ই আমার পরিবার সবার আগে। তাই বছরের শুরুটা পরিবারের সবার সঙ্গেই বিশেষভাবে কাটাতে চাই। আমার ভক্ত দর্শকের জন্য রইলো নতুন বছরের শুভেচ্ছা। দর্শকের কাছে অনুরোধ থাকবে হলে গিয়ে যেন বাংলা চলচ্চিত্র উপভোগ করেন। কারণ এখন অনেক ভালো ভালো চলচ্চিত্র নির্মিত হচ্ছে। তাই বাংলাদেশের চলচ্চিত্রকে বাঁচিয়ে রাখতে হলে দর্শককে হলে গিয়ে চলচ্চিত্র উপভোগ করতে হবে।’

পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনা বন্ধু’। কালাম কায়সারের ‘কারাগার’, নারগিস আক্তারের ‘মেঘের কোলে রোদ’ এবং সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়মণ্ডের ‘গঙ্গাযাত্রা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন পপি। পপি অভিনীত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘শর্টকাটে বড় লোক’,‘জীবন যন্ত্রণা’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’।

উল্লেখ্য গত ঈদে সাদেক সিদ্দিকীর নির্দেশনায় পপি ‘কুসুমপুরের কুসুমকলি’ টেলিফিল্মে অভিনয় করেছিলেন। এই টেলিফিল্মে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এতে তার বিপরীতে ছিলেন ইমন।

 

  • সর্বশেষ
  • পঠিত
সকল সংবাদ

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫