ঢাকা, শুক্রবার,১৯ জানুয়ারি ২০১৮

ঢাকা

ফরিদপুরে ছাত্রদলের র‌্যালিতে পুলিশের বাধা : কামাল ইউসুফের নিন্দা

ফরিদপুর সংবাদদাতা

০১ জানুয়ারি ২০১৮,সোমবার, ১৫:৩০


প্রিন্ট

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেছেন, পুলিশ দিয়ে বিরোধীদের যতোই দমন করা হোক এই সরকারের শেষ রক্ষা হবে না। বিএনপি অবশ্যই আগামী নির্বাচনে যাবে। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি আবারো সরকার গঠন করবে।

আজ সোমবার দুপুরে শহরের ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালি শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি ফরিদপুরে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে বাধা দেয়ারও নিন্দা জানান এবং গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি সেলিমের সভাপতিত্বে বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেত্রী নায়াব ইউসুফ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

জেলার বিভিন্ন স্থান থেকে পুলিশের বাধা উপক্ষো করে প্ল্যাকার্ড, ব্যানার ও ফেস্টুনসহ নেতাকর্মীরা এখানে সমবেত হন। সমাবেশ শেষে বেলুন ও পায়রা উড়ানো হয়।

এর আগে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের গোলপুকুর মার্কেটের সামনে ছাত্রদলের পূর্বনির্ধারিত বর্ণাঢ্য র‌্যালি বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। এছাড়া শহরের বিভিন্ন স্থানে র‌্যালিমুখী ছাত্রদেরও বাধা দেয়া হয়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫