বিজয় দিবস কাবাডিতে আনসার ও বিজিবি চ্যাম্পিয়ন

বাসস

বাংলাদেশ আনসার এবং বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতায় যথাক্রমে মহিলা ও পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে। আজ কাবাডি স্টেডিয়ামে মহিলা বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার ৩০-২৯ পয়েন্টে বাংলাদেশ পুলিশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-৫ পয়েন্টে এগিয়ে ছিল। আনসারের শ্রাবণী বিশ্বাস ফাইনালের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন। মহিলা বিভাগে টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন আনসারের হাফিজা।

একই দিনে পুরুষ বিভাগের তীব্র প্রতিযোগিতাপূর্ণ ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীকে মাত্র ১ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে বিজিবি। তারা ২৪-২৩ পয়েন্টে সেনাবাহিনীকে পরাজিত করে। বিজিবির ফাতিন ফুয়াদ ম্যাচ ও টুর্নামেন্ট সেরার পুরস্কার অর্জন করেন। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ (আইজিপি), ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি এ কে এম শহীদল হক বিপিএম, পিপিএম বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।
সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খাঁন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও উপ-পুলিশ কমিশনার (লালবাগ বিভাগ), ডিএমপি ইব্রাহীম খান।

উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার-আপ দলকে যথাক্রমে ত্রিশ হাজার ও বিশ হাজার টাকা করে প্রাইজমানি হিসেবে প্রদান করা হয়। ম্যাচ সেরা ও টুর্নামেন্ট সেরার পুরস্কার যথাক্রমে পাঁচ হাজার ও দশ হাজার টাকা ছিলো।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.