ঢাকা, বুধবার,১৭ জানুয়ারি ২০১৮

অর্থনীতি

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনে নাছির সভাপতি বাশার সম্পাদক

অর্থনৈতিক প্রতিবেদক

৩১ ডিসেম্বর ২০১৭,রবিবার, ১৬:৩৬


প্রিন্ট

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) আগামী ২০১৮-১৯ মেয়াদের জন্য সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশনের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ নাছির উদ্দিন চৌধুরী। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন এমটিবি ক্যাপিটালের সিইও খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ।

আজ রোববার রাজধানীর একটি হোটেলে ২০১৮-১৯ মেয়াদের জন্য নির্বাহী কমিটি থেকে তারা নির্বাচিত হয়েছেন। সংশ্লিষ্ট সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রথম সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন গ্রামীণ ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিইও মুহাম্মদ আহসান উল্লাহ ও দ্বিতীয় সহ-সভাপতি গ্রীণডেল্টা ক্যাপিটালের সিইও মো. রফিকুল ইসলাম। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন বিএমএসএল ইনভেস্টমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিয়াদ মতিন।

আজ ৩১ ডিসেম্বর বিএমবিএ’র ২০১৬-১৭ মেয়াদের কার্যকরি কমিটির মেয়াদ শেষ হচ্ছে। নতুন নেতৃত্ব নির্বাচন করার জন্য তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়।

১১টি পদের বিপরীতে বাড়তি কোনো প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন তাদেরকে বিজয়ী বলে ঘোষণা করে। যার মধ্য থেকে সংগঠনটির সভাপতি, দুইজন সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫