১৮ সাল হবে কঠিন বছর : মেনন

ঝালকঠি সংবাদদাতা

বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ২০১৮ সাল হবে কঠিন বছর। নির্বাচন হবে, মানুষ ভোট দিবে, ভোটের উৎসব হবে। এ নির্বাচনে প্রমাণিত হবে বাংলাদেশ আগাবে না পেছাবে। বাংলার মানুষের অনেক আশা আঙ্খাকা এখনো পূরণ হয়নি। দুর্নীতিতে দেশে বন্যা বয়ে যাচ্ছে, দুর্বৃত্তরা সন্ত্রাস করছে। সরকারি-বেসরকারি ব্যাংকে লুটপাট হচ্ছে। চার হাজার কোটি টাকা দেশে-বিদেশে পাচার হয়েছে।
গতকাল শনিবার বিকেলে ঝালকাঠির কাঁঠালিয়া আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজ মাঠে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি উপজেলা শাখা আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিমান ও পর্যটনমন্ত্রী এসব কথা বলেন।
বিএনপি-জামায়াতের সমালোচনা করে বিমান ও পর্যটনমন্ত্রী বলেন, আগুন সন্ত্রাস ও জঙ্গিবাদ বিএনপি জামাত জোটের অপতৎপরতা প্রতিহত করে মহাজোট ক্ষমতায় এসেছে। আহামী নির্বাচনেও দুস্কৃতকারীদের বর্জন করবে জনগণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নায়নের ধারা অব্যাহত রেখে ২০১৮ সালের নির্বাচনে ঐক্যমত হয়ে মহাজোট সরকারকে পূনরায় নির্বাচিত করার আহ্বান জানান বিমান ও পর্যটনমন্ত্রী।
কাঁঠালিয়া ওয়ার্কার্স পার্টি নেতা মনিরুল ইসলাম মুকুল গোলদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর কমিটির সভাপতি মো. আবুল হোসাইন জোমাদ্দার। পরে মঠবাড়িয়া উদিচি গোষ্ঠীর পরিচালনায় মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অুনষ্ঠিত হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.