ঢাকা, মঙ্গলবার,১৬ জানুয়ারি ২০১৮

দিগন্ত জবস

সাউথইস্ট ব্যাংকে ট্রেইনি অফিসার নিয়োগ

৩০ ডিসেম্বর ২০১৭,শনিবার, ০০:০০


প্রিন্ট

পদের নাম : ট্রেইনি অফিসার।
যোগ্যতা : যে কোনো বিষয়ে স্নাতকোত্তর পাস। তবে এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫-এর মধ্যে ৪ এবং স্নাতক ও স্নাতকোত্তরে সিজিপিএ ৪-এর মধ্যে সিজিপিএ ২.৮০ পেতে হবে। স্নাতক ও স্নাতকোত্তরে যেকোনো একটিতে সিজিপিএ ৩ পয়েন্ট বা তার বেশি থাকতে হবে। শিক্ষাজীবনে ন্যূনতম তিনটিতে প্রথম শ্রেণী থাকতে হবে। কোনো তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হবেনা । কম্পিউটারে জ্ঞান ও ইংরেজিতে দক্ষ হতে হবে।
বেতন : নিয়োগপ্রাপ্তরা দুই বছরের প্রবেশন পিরিয়ডের প্রথম বছরে মাসিক ৩৫ হাজার টাকা ও দ্বিতীয় বছরে ৪০ হাজার টাকা বেতন পাবেন। সাফল্যজনকভাবে প্রবেশন পিরিয়ড শেষে অফিসার পদে নিয়োগ পাওয়ার পর স্কেল অনুযায়ী বেতন ও অন্যান্য সুবিধা পাবেন।
বয়সসীমা : ৩০ নভেম্বর ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩০ বছর এবং মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।
আবেদনের শেষ তারিখ : ১০ জানুয়ারি ২০১৮।
অনলাইনে আবদেনপত্র পাঠানোর ঠিকানা : আগ্রহী প্রার্থীরা স্ক্যান করা ছবি (২০ কই) ও স্ক্যান করা শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ আবেদনপত্র সাউথইস্ট ব্যাংকের ওয়েবসাইট িি.িংড়ঁঃযবধংঃনধহশ.পড়স.নফ-বরাবরে পাঠাতে হবে।
জরুরী তথ্য : নিয়োগপ্রাপ্তদের প্রবেশন পিরিয়ড শেষে ৩০০টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে ৩ বছর এ ব্যাংকে চাকরি করার বন্ডে স্বাক্ষর করতে হবে।
সূত্র : প্রথম আলো, ৯ ডিসেম্বর ২০১৭

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫