ঢাকা, মঙ্গলবার,১৬ জানুয়ারি ২০১৮

টেলিভিশন

কার সাথে যাত্রা শুরু এভ্রিলের?

অভি মঈনুদ্দীন

২৯ ডিসেম্বর ২০১৭,শুক্রবার, ১৮:৪৮


প্রিন্ট
কার সাথে যাত্রা শুরু এভ্রিলের?

কার সাথে যাত্রা শুরু এভ্রিলের?

‘মিস বাংলাদেশ ২০১৭’-তে অংশ নেয়া আলোচিতজনের নাম জান্নাতুল নাঈম এভ্রিল। সেই আলোচিত এভ্রিলেরই অবশেষে অভিনয়ে যাত্রা শুরু হলো। টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা সজলের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়েই অভিনয়ে তার পথচলা শুরু হলো। এনটিভি’র নিজস্ব প্রযোজনায় নির্মিত নাটক ‘এমনওতো প্রেম হয়’ নাটকে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করলেন সজল ও এভ্রিল। নাটকটি নির্মাণ করেছেন জুনায়েদ এবং রচনা করেছেন আহসান হাবিব সকাল। নাটকে সজল অভিনয় করেছেন সাহিল চরিত্রে এবং এভ্রিল অভিনয় করেছেন সজলেরই বিপরীতে দুটি চরিত্রে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন,‘ নাটকের গল্পটাতে নতুনত্ব আছে। এভ্রিলের এটি প্রথম নাটক ছিল। তারপরও অনেক আগ্রহ নিয়ে এভ্রিল কাজটি করেছে। সবচেয়ে ভালো লেগেছে যে, অভিনয় শেখার আগ্রহটা তারমধ্যে আছে। যেকোনো দৃশ্যে অভিনয় করার আগে এভ্রিল রিহের্সাল করেছে নিজে থেকেই। যে কারণে প্রতিটি দৃশ্যই বলা যায় প্রাণবন্ত হয়ে উঠেছে। আমি খুব আশাবাদী এমনওতো প্রেম হয় নাটকটি নিয়ে।’

জীবনের প্রথম নাটকে অভিনয় এবং সহশিল্পী হিসেবে সজলের সঙ্গেই প্রথম সুযোগ পাওয়া প্রসঙ্গে এভ্রিল বলেন,‘সজল ভাই আমার অনেক অনেক প্রিয় একজন অভিনেতা। যখন থেকে অভিনয় বুঝি তখন থেকেই তাকে আমার ভীষণ ভালোলাগে। সেই প্রিয় মানুষটির সঙ্গে যখন প্রথম অভিনয় করি, তখনতো ভীষণ উচ্ছাস কাজ করছিল আমার মনে। বৃহস্পতিবার শুটিং-এ তারসঙ্গে প্রথম দেখা। কিন্তু প্রথম দেখাতেই আমাদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব হয়ে যায়। এটা অবশ্যই সজল ভাইয়ারই কৃতিত্ব। সহশিল্পী হিসেবে দারুণ সহযোগিতাপরায়ণ একজন শিল্পী। আমি রীতিমতো মুগ্ধ তারসঙ্গে কাজ করে।’

সজল জানান- শিগগিরই নাটকটি এনটিভিতে প্রচার হবে।

এদিকে দীর্ঘদিন সজলকে কোনো ধারাবাহিক নাটকে অভিনয়ে দেখা যাচ্ছে না। ধারাবাহিকে আগামীতে অভিনয়ও করবেন কি-না এর নিশ্চয়তাও দেননি তিনি। তবে তিনি প্রায় শেষ করেছেন মাহিয়া মাহির বিপরীতে বদিউল আলম খোকনের নির্দেশনায় ‘হারজিৎ’ চলচ্চিত্রের কাজ। সর্বশেষ তিনি অভিনয় করেছেন তন্ময় তানসেনের ‘রানআউট’ চলচ্চিত্রটি।

এদিকে জানুয়ারি মাসে এভ্রিল সাজ্জাদ হোসেন দোদুলের নির্দেশনায় ভালোবাসা দিবসের বিশেষ একটি টেলিফিল্মে অভিনয় করবেন। এছাড়া তিনি নতুন তিনটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। আপাতত নির্মাতা এবং প্রোডাক্টের নাম প্রকাশ করা যাচ্ছে না বলেও জানান তিনি।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫