ঢাকা, মঙ্গলবার,২৪ এপ্রিল ২০১৮

ময়মনসিংহ

ঈশ্বরগঞ্জে গরু বোঝাই ট্রাক ছিনতাইয়ের চেষ্টা

রাখাল, চালক, হেলপারকে চোখ বেঁধে নির্যাতন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা

২৯ ডিসেম্বর ২০১৭,শুক্রবার, ১৪:৫১


প্রিন্ট
ছিনতাইয়ের কবলে পড়া ট্রাক

ছিনতাইয়ের কবলে পড়া ট্রাক

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ট্রাকের চালক, হেলপার ও রাখালের হাত-পা, চোখ বেঁধে নির্যাতন করে সিলেটগামী গরু বোঝাই একটি ট্রাক ছিনতাইয়ের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ঈশ্বরগঞ্জ উপজেলার ছোট উত্তমপুর এলাকায় ওই ঘটনাটি ঘটে।

জানা যায়, রাজশাহীর চাপাইনবাবগঞ্জ থেকে ২২টি গরু নিয়ে একটি ট্রাক সিলেটের দিকে যাচ্ছিল। ফরিদপুরের বাশার ব্যাপারী চাঁপাইনবাগঞ্জ থেকে গরুগুলো ক্রয় করে সিলেটের মোমিন ব্যপারীর কাছে পাঠাচ্ছিলেন। রাত ১২টার দিকে উপজেলার লক্ষীগঞ্জ বাজারের কাছে ছোট উত্তমপুর এলাকায় পৌঁছতেই উল্টো দিক থেকে আসা আরেকটি ট্রাক গরু বোঝাই ট্রাকটির গতি রোধ করে। সেই ট্রাক থেকে কাপড় দিয়ে মুখঢাকা কয়েকজন লোক নেমে এসে গরু বোঝাই ট্রাকের চালক রাকিব (৩০), হেলপার তারেক (৩২) ও গরুর রাখাল সাহেব আলীকে (৪৫) হাত-পা ও চোখ বেঁধে ট্রাকটি ছিনতাই করার চেষ্টা করে।

গরু বোঝাই ট্রাকটির ইঞ্জিনে ত্রুটি দেখা দিলে ট্রাকটি নিতে ব্যর্থ হয়ে চালক, হেলপার ও গরুর রাখালকে পাশের কুমুড়িয়ারচরের আব্দুর রাশিদের জঙ্গলে নিয়ে গিয়ে বেঁধে নির্যাতনের পর দুর্বৃত্তরা পালিয়ে যায়।

রাত ২টার দিকে ট্রাকের হেলপার দাঁত দিয়ে কামড়ে চালক রাকিবের হাতের বাঁধন খুলে দিলে তিনি অন্যদের হাতের বাঁধন খুলতে সক্ষম হন।

পরে পাশের বাড়িতে গিয়ে ডাকাডাকি করে লোকজনকে বিষয়টি জানালে তারা স্থানীয় চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করতে বলে।

ট্রাকের হেলপার তারেক মিয়া জানান, রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় তাদের হাতে থাকা ৩টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা।

ছোটউত্তমপুর গ্রামের আব্দুল বারেক জানান, তিনি সকালে ঘুম থেকে উঠে ঘটনাটি জানতে পারেন। বিষয়টিতে এলাকাবাসী উদ্বিগ্ন।

মাইজবাগ ইউপি চেয়ারম্যান আনোয়ার পারভেজ জানান, তিনি ঘটনাটি সকালে শুনেছেন। রাতে মহাসড়কে এধরনের ঘটনা দুঃখজনক। এ ধরনের ঘটনা ঘটলে ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় ভুগবে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান জানান, এধরনের ঘটনা এ এলাকায় ইতিপূর্বে আর ঘটেনি। বিষয়টির তদন্ত চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫