‘এপিক হোম ফিয়েস্তা’য় ক্রেতাদের জন্য ছিল সেরা অফার

চট্টগ্রাম ব্যুরো

নগরীর কোলাহলমুক্ত চট্টেশ্বরী রোডের এপিক এন প্রাঙ্গণে পাঁচ দিনব্যাপী ‘এপিক হোম ফিয়েস্তা’ মেলা অনুষ্ঠিত হয়েছে। এতে ক্রেতাদের জন্য ছিল বছরের সেরা অফার।
গত ২১ ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় ফিতা ও কেক কেটে মেলার উদ্বোধন করেন এপিক গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এস এম আবু সুফিয়ান। এ সময় উপস্থিত ছিলেন এপিক প্রোপার্টিজের পরিচালক ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন, এন প্রাঙ্গণের ভূমি মালিক ইঞ্জিনিয়ার মো: নাসির উদ্দিন, জুলফিকার হায়দার, এপিক প্রোপার্টিজের ডিজিএম (ইঞ্জিনিয়ারিং) ইঞ্জিনিয়ার প্রকাশ চন্দ্র ঘোষ, হেড অব সেলস খুরশীদ আলম, হেড অব এইচআর অ্যাডমিন ড. এম এ চৌধুরী, হেড অব ফাইন্যান্স মো: আবদুল কাউয়ুম, ভিনটেইজ ব্র্যান্ডিংয়ের কর্ণধার কাউসার আজিম প্রমুখ। মেলায় শীতের পিঠাপুলি দিয়ে আগত অতিথিদের আপ্যায়ন করা হয়।
এপিক ফিয়েস্তার উদ্বোধনীতে এপিক গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এসএম আবু সুফিয়ান বলেন, ‘সাধ ও সাধ্যের সাথে আধুনিকতার মেলবন্ধন তৈরি করে গ্রাহকদের আস্থার বন্ধনে আবদ্ধ হয়েছে এপিক প্রোপার্টিজ লিমিটেড। তারই ধারাবাহিকতায় প্রতিনিয়ত নতুন নতুন দৃষ্টিনন্দন প্রকল্প নিয়ে গ্রাহকদের দোড়গোড়ায় যাচ্ছে এপিক প্রোপার্টিজ। দৈনন্দিন নাগরিক জীবনের প্রয়োজনীয় সবটুকুর সমন্বয় ঘটিয়ে নির্মাণ করা হচ্ছে আধুনিক নির্মাণশৈলীর ফ্যাটগুলো। তাই যেকোনো গ্রাহক নিশ্চিন্তে এপিক প্রোপার্টিজের ফ্যাট কিনতে পারেন।’
প্রসঙ্গত, রাজধানী ঢাকাসহ চট্টগ্রামে ২০টি প্রকল্পের মধ্যে বছরের সেরা অফার নিয়ে হোম ফিয়েস্তার আয়োজন করেছে এপিক প্রোপার্টিজ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.