জেল গেট থেকে ফের গ্রেফতার রংপুর মহানগর জামায়াত আমীর
জেল গেট থেকে ফের গ্রেফতার রংপুর মহানগর জামায়াত আমীর

জেল গেট থেকে ফের গ্রেফতার রংপুর মহানগর জামায়াত আমীর

রংপুর অফিস

বাংলাদেশ জামায়াতে ইসলামের কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও রংপুর মহানগর আমীর অধ্যাপক মাহবুবুর রহমান বেলালকে ফের জেলগেট থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাতে তাকে জেলগেট থেকে গ্রেফতার করা হয়।

রংপুর মহানগর জামায়াতের সেক্রেটারী আনোয়ারুল ইসলাম এক বিবৃতিতে জানান, রংপুর মহানগর জামায়াত আমীর জননেতা মাহবুবুর রহমান বেলালকে আর্দশপাড়া থেকে গত ২৪ আগষ্ট গ্রেফতার করে পুলিশ তার নামে ৮ টি মামলা দেয়। এসব মামলায় জামিন হলে তিনি গত ২৬ নভেম্বর জেল থেকে মুক্তি পাওয়া মাত্রই ডিবি পুলিশ তাকে আবারও গ্রেফতার করে মিঠাপুকুর উপজেলার একটি মামলায় গ্রেফতার দেখায়। সেই মামলায় জামিন হলে গত ২৬ ডিসেম্বর তিনি জেলগেট থেকে বের হওয়া মাত্রই আবারো তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। আমার জানতে পেরেছি, তাকে বদরগঞ্জ উপজেলার একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে রংপুর মহানগর জামায়াতের প্রচার সেক্রেটারী এ্যডভোকেট রবিউল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, মহানগর আমীরকে বার বার জেলগেট থেকে গ্রেফতার করার তীব্র নিন্দা জানিয়েছেন মহানগর ভারপ্রাপ্ত আমীল নুর হোসাইন ও সেক্রেটারী আনোয়ারুল ইসলাম।

তারা বলেছেন, এভাবে বার বার একজন জননেতাকে গ্রেফতার করে পুলিশ সরকারের মুখপ্রাত্র হয়ে কাজ করছে। তাকে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দেয়া হচ্ছে। বিবৃতিতে জামায়াত নেতা বেলালের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।



 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.