রৌমারী সীমান্ত

বাংলাদেশী স্কুলছাত্র ভারতীয় পুলিশের হাতে আটক!

রৌমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে মাধ্যমিক পড়ুয়া আশিক (১৬) নামের বাংলাদেশী এক স্কুলছাত্রকে আটক করে ভারতীয় মানকারচর থানা পুলিশ।

বাংলাদেশের সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে মানকার চর থানাধীন চরের গ্রামের অভ্যন্তরে প্রায় ১২ গজ ভিতরে অবৈধভাবে প্রবেশ করে আশিক। পরে গোপন সংবাদের ভিত্তিতে ভারতের চরের গ্রাম নামক স্থানে থেকে তাকে আটক করে মানকার চর থানা পুলিশ। আশিক রৌমারী উপজেলার নতুন শৌলমারী গ্রামের গোপাল উদ্দিনের পুত্র।

সূত্রে জানা গেছে, গত সোমবার সন্ধ্যায় গয়টাপাড়া সীমান্ত ১০৬০ পিলারের নিকট দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে। কিন্তু কেন গেছে তা কারো জানা নেই। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি।

এ বিষয় শৌলমারী ইউপি সদস্য জয়নাল হকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আটক করার বিষয় জানা নেই। তবে বিষয়টি খোঁজ নিচ্ছি।’

এ প্রসঙ্গে গয়টাপাড়া বিজিবি ক্যাম্প হাবিলাদার হেলাল উদ্দিন জানান, স্কুলছাত্র আটক হয়েছে এ রকম তথ্য দিলে বিএসএফ’র সঙ্গে পতাকা বৈঠক করা হয়। পতকা বৈঠকে ভারতের ঝালুর চর বিএসএফ ক্যাম্পের দায়িত্বরত ইনচার্জ এসআই বিপি সরকার জানান, বাংলাদেশিক আশিক আটক হয়েছে। কিন্তু আমাদের কোনো বিএসএফ’র সদস্য আটক করেনি। আটক করেছে মানকার চর থানাপুলিশ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.