ঢাকা, শুক্রবার,১৯ জানুয়ারি ২০১৮

সাতরঙ

সংক্ষিপ্ত সংবাদ

২৬ ডিসেম্বর ২০১৭,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

রঙ বাংলাদেশ-এর ২৩ বছরে পদার্পণ
নব্বই দশকের শুরুতে চার তরুণ বন্ধু মিলে টুকটাক কাজ করতে করতেই পরিকল্পনা। আর তা বাস্তব রূপ পায় ১৯৯৪ সালের ২০ ডিসেম্বর। যাত্রা শুরু করে রঙ; নারায়ণগঞ্জের চাষাঢ়ার সান্ত্বনা মার্কেটের ছোট্ট পরিসরে। দেশজুড়ে ছড়িয়ে থাকা রঙ অনুরাগীদের সমর্থন আর ভালোবাসাকে শ্রদ্ধা জানাতে সৌমিক দাসের পরিচালনায় ২০১৫তে আত্মপ্রকাশ করে রঙ বাংলাদেশ। রঙ বাংলাদেশ-এর ঐতিহ্যের এই ২৩ বছর পূর্তি উপলক্ষে রঙ বাংলাদেশ-এর প্রধান কার্যালয়ে সব কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানে কেক কেটে পালন করা হয় ২৩তম বর্ষপূর্তি।
প্রেম’স কালেকশনের বিজয় উৎসব
ভিন্ন আমেজে ৪৭তম বিজয় উৎসব পালন করল অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স। গুলশান-১ এ নিজস্ব শোরুমে বর্ণিল আয়োজনে দেশসেরা তারকাদের উপস্থিতিতে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় মূল উৎসব। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বিজয়ের আনন্দে পুরো অনুষ্ঠানস্থল এবং প্রেম’স কালেকশনের শোরুম মাতিয়ে রাখেন চলচ্চিত্র, সঙ্গীত এবং টিভি তারকারা।
মহান বিজয় দিবসের এই আনন্দ-উৎসবের দিনে প্রেম’স কালেকশনের অনলাইন শপিং পোর্টাল িি.িঢ়ৎবসংপড়ষষবপঃরড়হং.পড়স-এর উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির প্রধান ডিজাইনার এবং ডিরেক্টর প্রেম বম্বানি। প্রেম’স কালেকশনের শোরুম ছাড়াও ক্রেতারা ঘরে বসেই অনলাইনের মাধ্যমে উপমহাদেশের এক্সক্লুসিভ ডিজাইনের সব বয়সের নারী-পুরুষের পোশাক কিনতে পারবেন। এ ছাড়া বিয়ে, ঈদ এবং অন্যান্য উৎসবের জন্য এক্সক্লুসিভ লেহেঙ্গা, গাউন, শাড়ি, শেরওয়ানি, পাঞ্জাবি, সেলওয়ার স্যুট কিনতে অতিরিক্ত সময় এবং টাকা খরচ করে যারা ভারতের বিভিন্ন রাজ্যে যান, তাদের কথা মাথায় রেখে বাংলাদেশে এক ছাদের নিচে সব কালেকশন নিয়ে যাত্রা শুরু করে প্রেম’স কালেকশন। এখন থেকে ঘরে বসেই আমার সব কালেকশন সংগ্রহ করতে পারবেন ক্রেতারা।
এক্সক্লুসিভ ব্রাইডাল ডিপার্টমেন্ট নিয়ে ভাসাভি
এই বিয়ের মওসুমকে আরো রাঙিয়ে দিতে দেশের শীর্ষ অভিজাত ফ্যাশন হাউজ ভাসাভি ফ্যাশন বিয়ের সব এক্সক্লুসিভ ডিজাইনের কালেকশন নিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল ‘ভাসাভি কুট্যুর’। ১৭ তারিখ সন্ধ্যায় বর্ণিল আয়োজনে গুলশান-১-এ ভাসাভির নিজস্ব শোরুমে দেশের শীর্ষ তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠান পরিণত হয় তারকাদের মিলনমেলায়। চিত্রনায়িকা পূর্ণিমা, পপি, বিদ্যা সিনহা মীম, অভিনেতা ফেরদৌস, নীরব, ইমন, মৌসুমীসহ দেশের শীর্ষ মডেল, চলচ্চিত্র ও টিভি তারকারা ভাসাভির ব্রাইডাল কালেকশনের লেহেঙ্গা, শারারা, গাউন, শেরওয়ানি, পাগড়ি, নাগরা, বেনারসি, কাঞ্চিপুরাম, ব্যাগ অ্যান্ড ক্ল্যাচেজ ব্রাইডাল গয়না পরে ক্যাটওয়াক করেন। এই এক্সক্লুসিভ ব্রাইডাল ডিপার্টমেন্টের উদ্বোধন করেন ভাসাভি ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান ইয়াসির আহমেদ খান তানিম ও ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লাসহ আগত ঢালিউডের শীর্ষ তারকারা।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫