রংপুর সিটি করপোরেশন নির্বাচন-২০১৭

সুষ্ঠুভাবে ভোট হলে যেই বিজয়ী হবে তাকেই মেনে নেয়া হবে : ঝন্টু

সরকার মাজহারুল মান্নান, রংপুর অফিস

আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীকের সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু বলেছেন, এই ভোটের দিকে তাকিয়ে আছে সারা বাংলাদেশ। তাকিয়ে আছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুষ্ঠুভাবে ভোট হলে এখানে যে প্রার্থীই বিজয়ী হবেন তাকে মেনে নেয়া হবে। রংপুরের সন্তান হিসেবে একে অপরকে সঙ্গে নিয়ে রংপুরের উন্নয়নকে ত্বরান্বিত করবো।

সালেমা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল সোয়া ১০টায় নিজের ভোট দিয়ে (ভোটার নং-০০৭) তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন।

আর আগে তিনি মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রণিসহ বেশ কিছু সংখ্যক নেতাকর্মী নিয়ে কেন্দ্রে আসেন।

ঝন্টু বলেন, এই নির্বাচনে ভোট সুষ্ঠু হলে ইনশাল্লাহ নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। আমরা আমাদের নির্বাচনী প্রচারণায় কাউকে আড়াই হাতি লাঠি ও রক্তের বন্যা বইয়ে দেয়ার কথাও বলিনি।

তিনি বলেন, সকাল ১০টা পর্যন্ত ভোট সুষ্ঠু হচ্ছে। কোথাও আমরা কোনো কিছু হতে শুনিনি। আমরা মনিটরিং করছি। এখন পর্যন্ত সুষ্ঠু হচ্ছে।

উল্লেখ্য, ১৩৫ নম্বর সালেমা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রটিতে মোট ভোটার রয়েছেন ৩ হাজার ৭১৫ জন। এরমধ্যে পুরুষ ১ হাজার ৮৮৩ এবং মহিলা ১ হাজার ৮৩২ জন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.