ঢাকা, বুধবার,২৪ জানুয়ারি ২০১৮

ক্রিকেট

খেলবেন না নারিন

নয়া দিগন্ত অনলাইন

১৬ ডিসেম্বর ২০১৭,শনিবার, ১৮:৩১


প্রিন্ট
খেলবেন না নারিন

খেলবেন না নারিন

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-২০ সিরিজে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলবেন না ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস ও স্পিনার সুনীল নানিন। ইনজুরির কারণে ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলতে পারবেন না স্যামুয়েলস। আর ব্যক্তিগত কারণ দেখিয়ে টি-২০ সিরিজের স্কোয়াড থেকে নিজেকে সরিয়ে নিলেন নারিন। ওয়ানডে দলে না থাকলেও নারিন শুধুমাত্র টি-২০ স্কোয়াডে ছিলেন।

স্যামুয়েলসের জাগয়ায় টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা উইকেটরক্ষক ব্যাটসম্যান চাঁদউইক ওয়াল্টন সুযোগ পেয়েছেন ওয়ানডে দলে। আর টি-টোয়েন্টিতে স্যামুয়েলসের জায়গা নিয়েছেন শাই হোপ।

টি-২০তে নারিনের পরিবর্তে ডাক পেয়েছেন অফ-স্পিনার অ্যাশলে নার্স। এ ছাড়া পিঠের সমস্যায় দল থেকে বাদ পড়েছেন পেসার আলজারি জোসেফ। তার জায়গায় খেলবেন বাঁ-হাতি পেসার শেলডন কটরেল।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), জেসন মোহাম্মদ, সিমরন হেটমায়ার, রনসফোর্ড বিটন, শাই হোপ (উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল, চাঁদউইক ওয়াল্টন, শেলডন কটরেল, এভিন লুইস, নিকিতা মিলার, অ্যাশলে নার্স, কেসরিক উইলিয়ামস, শ্যানন গ্যাব্রিয়েল, কাইল হোপ ও ক্রিস গেইল।

ওয়েস্ট ইন্ডিজের টি-২০ স্কোয়াড : কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রনসফোর্ড বিটন, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, শাই হোপ, জেরম টেলর, চাঁদউইক ওয়ালটন, কেসরিক উইরিয়ামস, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার ও ক্রিস গেইল।


ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে বিশ্রামে মালিঙ্গা
ভারতের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টুয়েন্টি টুয়েন্টি জন্য ঘোষিত দলে জায়গা হয়নি শ্রীলঙ্কার পেসার লাসিথ মালিঙ্গার। সদ্য বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের হয়ে খেলেছেন তিনি।

গত অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দল থেকেই ভারতের বিপক্ষে ঘোষিত স্কোয়াডে সুযোগ পেয়েছেন ছয়জন। আগামী ২০ ডিসেম্বর থেকে ভারত-শ্রীলঙ্কার টি-২০ সিরিজ শুরু হবে।

শ্রীলঙ্কা টি-২০ দল : থিসারা পেরেরা (অধিনায়ক), উপুল থারাঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, কুশল পেরেরা, ধানুষ্কা গুনাথিলাকা, নিরোশান ডিকবেলা, আসেলা গুনারত্নে, সাদিরা সামারাবিক্রমা, দাসুন শানাকা, চাতুরঙ্গা ডি সিলভা, সচিথ পাথিরানা, আকিলা ধনানঞ্জয়া, দুশমন্থ চামিরা, নুয়ান প্রদীপ ও বিশ্ব ফার্নান্দো।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫