ঢাকা, সোমবার,২২ জানুয়ারি ২০১৮

শেষের পাতা

ফাঁকা মাঠে গোল দিতে চাই না : হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

১৪ ডিসেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ০০:৫৬


প্রিন্ট
বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আমাদের দলের ভবিষ্যৎ নেতা সজীব ওয়াজেদ জয় তার জরিপের ফলাফলের ভিত্তিতে বলেছেন আওয়ামী লীগ আগামী নির্বাচনে বেশি ভোট পাবে। এতে দিশেহারা হয়ে গেছে বিএনপি। অসংলগ্ন কথাও বলছে। তিনি আরো বলেন, আমি বিএনপি নেতাদের বলব, এভাবে আবোল-তাবোল না বলে নির্বাচনের প্রস্তুতি নিন, মাঠ ছেড়ে পালাবেন না। আমরা এবার খেলেই গোল দিতে চাই। গতবারের মতো ওয়াকওভার চাই না। ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা আগামী নির্বাচনে আমাদের কথার প্রমাণ করব। 
গতকাল জাতীয় প্রেস কাবের সামনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত এক মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
বিএনপির ডাকা বিক্ষোভ সমাবেশের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি বিক্ষোভ ডেকেছে। তারা জানে না, পৃথিবীর সব দেশে প্রতিবছর দৃব্যমূল্য বাড়ে। এখানে দেখার বিষয়, মানুষের ক্রয়ক্ষমতা বেড়েছে কি না। আমাদের দেশের মানুষের ক্রয়ক্ষমতা দ্বিগুণের বেশি বেড়েছে। মাথাপিছু আয়ও তিনগুণ বেড়েছে। তিনি বলেন, বিএনপি জনগণের জন্য নয় বরং তাদের দুর্নীতিকে আড়াল করতে আজকের এই বিােভ ডেকেছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫