বাড্ডায় যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাড্ডা আনন্দনগর এলাকার একটি বাসার শোবার ঘর থেকে উজ্জল সরকার (৩২) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেল ৪টায় উজ্জলের পরিবার তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে এটি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা নিশ্চিত করতে পারেনি নিহতের পরিবার ও পুলিশ।
মৃতের বাবা আবদুল আউয়াল সরকার জানান, তার দুই ছেলে উজ্জল সরকার ও রবিন। তারা গোটা পরিবার মেরুল বাড্ডা আনন্দনগর ৩ নম্বর রোডের ২০ নম্বর নিজেদের বাড়িতে থাকেন। তিনি একটি প্রাইভেট ফার্মে চাকরি করেন। উজ্জলও একটি প্রাইভেট ফার্মে চাকরি করত। কয়েক মাস আগে চাকরি ছেড়ে দেয় সে। গতকাল বিকেলে উজ্জলের মা ও তার স্ত্রী রাহেলা আক্তার হাঁটতে বের হন। এ সময় উজ্জল বাসায় একা ছিল। তারা কিছুক্ষণ হেঁটে বাসায় ফিরে দেখেন, দরজার লক ভেতর থেকে আটকানো। অনেক কষ্টে তালা খুলে তারা ভেতরে ঢুকে দেখেন উজ্জল গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তিনি বলেন, উজ্জলের কোনো শত্রু ছিল না। আবার সে আত্মহত্যা করবেই বা কেন এমন কোনো কারণও তিনি দেখছেন না।
নিহতের প্রতিবেশী সুমন ব্যাপারী জানান, উজ্জলের ছোট ভাই রবিন তাকে ফোনে জানায়, তাদের বাসায় একটি ঘটনা ঘটেছে। একটু খবর নিতে। খবর পেয়ে তাদের বাসার তৃতীয়তলায় গিয়ে দেখি, উজ্জল কাত হয়ে শুয়ে আছে, তার মাথায় একটি গুলির চিহ্ন। মাথা বেয়ে রক্ত ঝরছে। তাকে দ্রুত করে ঢামেকে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ রাত ৮টায় বলেন, ঘটনাস্থলে আমাদের টিম গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.