বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে ৩৬ জন নিয়োগ

পদের নাম : সহকারী প্রকৌশলী (পুর)।
পদের সংখ্যা: ৩৬টি।
আবেদনের যোগ্যতা : পুরকৌশল, পানি সম্পদ বা কৃষি কৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি অথবা উল্লিখিত বিষয়ে অংংড়পরধঃব গবসনবৎ ড়ভ ঃযব ওহংঃরঃঁঃব ড়ভ ঊহমরহববৎং (অগওঊ)-এর সেকশন এ ও বি পরীক্ষায় উত্তীর্ণ; তবে শিক্ষা জীবনের কোনো স্তরেই তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হবে না; এবং এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট ও এক্সেলসহ কম্পিউটার চালনায় অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
বয়সসীমা : প্রার্থীর বয়স ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখে ১৮ বছর থেকে ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাদের বা মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং প্রতিবন্ধী কোটার প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর এবং বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এসএসসি বা সমমান সনদপত্র দেখা হবে।
অনলাইনে আবেদনপত্র পূরণের ঠিকানা : আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদপত্র জমা ও পরীক্ষা ফি বাবদ ১০০০ টাকা জমা দিতে হবে। প্রার্থীকে বাপাউবোর ওয়েবসাইট িি.িনফিন.মড়া.নফ-এর অনলাইন নিয়োগ পোর্টালের মাধ্যমে অনলাইন রেজিস্ট্রেশন ও ফি জমা দিতে হবে।
অনলাইনে আবেদনপত্র পূরণ এবং পরীক্ষার ফি জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ৩১ ডিসেম্বর ২০১৭ বিকেল ৫টা পর্যন্ত।
লিখিত পরীক্ষা ও প্রবেশপত্র সংগ্রহ : প্রার্থী নির্ধারিত সময়ের পর তার ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে ছবি, রোল নম্বর, লিখিত পরীক্ষার স্থান ও তারিখ সংবলিত প্রবেশপত্র ডাউনলোড এবং প্রিন্ট করতে পারবেন। লিখিত পরীক্ষার স্থান, তারিখ ও সময় যথাসময়ে বাপাউবোর ওয়েবসাইটসহ জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে জানানো হবে। তা ছাড়া, যোগ্য প্রার্থীরা এসএমএস/ইমেইলের মাধ্যমে নোটিফিকেশন পাবেন।
মৌখিক পরীক্ষা ও ব্যবহারিক পরীক্ষা : লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় যথাসময়ে বাপাউবোর ওয়েবসাইটসহ এসএমএস/ইমেইল নোটিফিকেশন এবং জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে জানানো হবে। মৌখিক পরীক্ষার জন্য আলাদা কোনো সাক্ষাৎকারপত্র ইস্যু করা হবে না। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্রের মূলকপি দেখাতে হবে এবং সব কাগজপত্রের এক কপি সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.