ঢাকা, শনিবার,১৬ ডিসেম্বর ২০১৭

আরো খবর

শোক সংবাদ

০৮ ডিসেম্বর ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট

আলহাজ আবদুল হাই
টাঙ্গাইলের সখীপুরের দাড়িয়াপুর এস এ উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা আলহাজ আবদুল হাই (৭৫) গত বুধবার রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সখীপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার, পৌর মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান হামিদুল হক বীর প্রতীক, সাবেক উপজেলা চেয়ারম্যান শওকত আলী মাস্টার প্রমুখ শরিক হন। বিকেলে দাড়িয়াপুরে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা।


শহীদ উদ্দিন আহমেদ পনু
রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট শহীদ উদ্দিন আহমেদ পনু (৬৫) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার বাদ জুমা রাজবাড়ী সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। রাজবাড়ী সংবাদদাতা।


অধ্যক্ষ মাওলানা মুস্তফা কামালের ইন্তেকাল
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার লোহাগাড়া ইসলামিয়া মাদরাসা ও আধুনগর ইসলামিয়া ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুস্তফা কামাল (৭২) গতকাল চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আধুনগর ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা খালেদ জামিল ও লায়লা-কবির ফাউন্ডেশনের সভাপতি মো: আখতার হোসাইন ও সদস্যসচিব ইঞ্জিনিয়ার মো: দেলোয়ার হোসাইন শোক প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তি।

খায়েরা খাতুন
চট্টগ্রামে আইনজীবী মোহাম্মদ শরীফ উদ্দিন ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী জিয়া উদ্দিন রানার মা খায়েরা খাতুন (৮২) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি পাঁচ ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন বিএইচআরএফের প্রধান নির্বাহী অ্যাডভোকেট এলিনা খান, চট্টগ্রাম চ্যাপ্টার সভাপতি অ্যাডভোকেট জিয়া হাবীব আহসানসহ মানবাধিকার আইনজীবীরা গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। চট্টগ্রাম ব্যুরো।

আনিসুর রহমান
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আনিসুর রহমান (৬২) গতকাল সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। রহনপুর বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা শেষে খোয়াড় মোড় কেন্দ্রীয় কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়। গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা।

আয়েশা খাতুন
রাজবাড়ী জেলা বিএনপির সহসভাপতি ও কালুখালী উপজেলা বিএনপির আহ্বায়ক লায়ন অ্যাডভোকেট আবদুর রাজ্জাক খানের মা আয়েশা খাতুন (৯৭) গত বুধবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বাদ জোহর নিজ বাসভবনে নামাজে জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি দুই ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম, রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সাবেক এমপি নাসিরুল হক সাবু শোক প্রকাশ করে মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। কালুখালী (রাজবাড়ী) সংবাদদাতা।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫