ঢাকা, রবিবার,১৭ ডিসেম্বর ২০১৭

আরো খবর

রাজশাহীর দুর্গাপুর কমিউনিটি কিনিকে ছাত্রলীগ সমর্থিতদের হামলা-ভাঙচুর, আহত ২

রাজশাহী ব্যুরো

০৮ ডিসেম্বর ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় ওষুধ না পেয়ে ুব্ধ হয়ে কমিউনিটি কিনিকে হামলা ও ভাঙচুর চালিয়েছে একদল দুর্বৃত্ত। এ সময় তাদের বাধা দিতে গেলে কমিউনিটি কিনিকের দায়িত্বে থাকা কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার আলফা খাতুন (৩২) ও তার স্বামী ফারুক হোসেনকে পিটিয়ে আহত করা হয়। দুর্বৃত্তরা কমিউনিটি কিনিকের ওষুধ তছনছ, ভাঙচুর ও রেজিস্টারপত্র ছিঁড়ে ফেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। পরে আহত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার আলফা খাতুনকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলাকারীরা ছাত্রলীগ সমর্থিত বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
পুলিশ ও প্রত্যদর্শীরা জানান, দুপুরের দিকে উপজেলার শ্যামপুর বৌবাজারসংলগ্ন কমিউনিটি কিনিকে ওষুধ নিতে যান শ্যামপুর গ্রামের মশিউর ও মাহফুজ এবং দেবীপুর গ্রামের মোস্তাকিন। তাদের চাহিদাকৃত ওষুধ দিতে না পারায় তারা কমিউনিটি কিনিকের ওষুধ তছনছ, ভাঙচুর ও ওষুধ বিতরণের রেজিস্টারপত্র ছিঁড়ে ফেলে। এ সময় কমিউনিটি কিনিকের দায়িত্বে থাকা হেলথ কেয়ার প্রোভাইডার আলফা খাতুন তাদের বাধা দিলে তাকে শারীরিক লাঞ্ছিত করা হয়। খবর পেয়ে আলফা খাতুনের স্বামী ফারুক হোসেন ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও মারধর করে তারা। এতে তারা দু’জনই আহত হন। পরে আলফা খাতুনকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলাকারীদের মধ্যে মশিউর রহমান দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলে স্থানীয় একটি সূত্র জানিয়েছে। তবে এ ব্যাপারে স্থানীয় ছাত্রলীগের কোনো বক্তব্য পাওয়া যায়নি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ডা: দেওয়ান নাজমুল আলম সাংবাদিকদের জানান, খবর পেয়ে তাৎণিকভাবে থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
এ ব্যাপারে জানতে থানার ওসি রুহুল আলমের মোবাইলে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও সেটি বন্ধ পাওয়া গেছে। ফলে এ ব্যাপারে তার বক্তব্য জানা যায়নি।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫