ঢাকা, মঙ্গলবার,১২ ডিসেম্বর ২০১৭

বাংলার দিগন্ত

রাজশাহীতে স্বেচ্ছাসেবক দলের বিােভ

রাজশাহী ব্যুরো

০৮ ডিসেম্বর ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলসহ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে বিােভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনটির নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল বিকেলে নগরীর কাদিরগঞ্জ কড়ইতলা এলাকায় রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।
রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের এক নম্বর যুগ্ম আহ্বায়ক নুসরাত এলাহী রিজভীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শরিফ আলী, মো: সাঈদ, ইকবাল আহমেদ, রতন শেখ, মিতু প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশের আগে মহানগর স্বেচ্ছসেবক দলের উদ্যোগে রাজশাহী সরকারি মহিলা কলেজের সামন থেকে একটি বিােভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদণি করে কাদিরগঞ্জ কড়ইতলা মোড়ে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন মহানগর স্বেচ্ছাসেবক দলের এক নম্বর যুগ্ম আহ্বায়ক নুসরাত এলাহী রিজভী। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতির বক্তব্যে স্বেচ্ছাসেবক দল নেতা নুসরাত এলাহী রিজভী বলেন, স্বেচ্ছাসেবক দল নেতা শফিউল বারী বাবু ও আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলের ওপর আওয়ামী লীগ ও ছাত্রলীগের ক্যাডারেরা হামলা করে প্রমাণ করেছে সরকার চায় না দেশে বিরোধী দল থাকুক। পূর্বপরিকল্পিতভাবেই এই হামলা করা হয়েছে উল্লেখ করে তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫