ঢাকা, শুক্রবার,১৫ ডিসেম্বর ২০১৭

নগর মহানগর

আগামী সংসদ নির্বাচন বাঙালি জাতির অস্তিত্ব রক্ষার : নাসিম

সিরাজগঞ্জ সংবাদদাতা

০৮ ডিসেম্বর ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বাঙালি জাতির অস্তিত্ব রক্ষার নির্বাচন মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি তাদের দোসর জামায়াতকে নিয়ে আবারো মাঠে নামছে নির্বাচন ভণ্ডুল করার জন্য। মুক্তিযোদ্ধা জনতাকে সতর্ক থাকতে হবে, ওরা ক্ষমতায় গেলে জাতীয় অস্তিত্ব বিপন্ন হবে, আবারো ২১ আগস্টের ভয়াবহ হত্যাযজ্ঞের পুনরাবৃত্তি ঘটবে। তিনি গতকাল বৃহস্পতিবার সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান বক্তা হিসেবে এ কথা বলেছেন।
জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন-স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের সময়ে দেশ ও জনগণের কল্যাণে যে বৈল্পবিক উন্নয়ন সাধিত হয়েছে, তা পৃথিবীতে রোল মডেল। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আর ভোট ভিক্ষে চাইতে হবে না। তাদের কল্যাণের কথা ভেবে জনগণ বুঝে শুনেই বঙ্গবন্ধু দল আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করবে। তবে বিএনপির দিকে কেউ ছুটবে না। তাদের দুর্নীতি গ্রস্ত কর্মকাণ্ড আর জামায়াতকে সাথে নিয়ে জ্বালাও-পোড়াওয়ের যে রাজনীতি করেছে, তাতে তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোট চাওয়ায় নৈতিকতা হারিয়েছে। জনগণ তাদের আর কখনো ক্ষমতায় দেখতে চায় না।
জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আবদুল লতিফ বিশ্বাস। অন্যান্যের মধ্যে বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না এমপি। ম ম আমজাদ হোসেন মিলন এমপি, তানভীর ইমাম এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি, আবু ইউসুফ সূর্য্য, কে এম হোসেন আলী হাসান, বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, হাজী ইসহাক আলী ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫