ঢাকা, শুক্রবার,১৫ ডিসেম্বর ২০১৭

রাজনীতি

দেশবাসীকে মুক্তি দিতেই ‘যুক্তফ্রন্ট’ : বি. চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

০৭ ডিসেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ১৮:২৬


প্রিন্ট
অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী (ফাইল ফটো)

অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী (ফাইল ফটো)

যুক্তফ্রন্টের চেয়ারম্যান, বিকল্পধারা বাংলাদেশে প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, দেশের মানুষ দুর্নীতি আর দু:শাসনের যাতাকলে পিষ্ট। এ অবস্থা থেকে দেশবাসী মুক্তি চায়। আর দেশবাসীকে মুক্তি দিতেই ‘যুক্তফ্রন্ট’।

আজ বৃহস্পতিবার বারিধারাস্থ নিজ কার্যালয়ে গণসংস্কৃতি দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে একথা বলেন।

বি. চৌধুরী আরো বলেন, যুক্তফ্রন্টের দরজা তাদের জন্যই উন্মুক্ত যারা একটি দুর্নীতি-দু:শাসনমুক্ত রাষ্ট্র ও রাজনীতি প্রতিষ্ঠা করতে চায়। দেশের মানুষ দ্বীধারার একগুয়েমী রাজনীতিতে ক্লান্ত হয়ে পড়েছে। জনগণ এখন চায় বিকল্পধারার কল্যাণমূখী রাজনীতি। যে রাজনীতি দেশের মানুষকে দিবে নিরাপত্তা এবং মৌলিক অধিকার ভোগের ন্যায্য অধিকার।
তিনি দেশের চলমান রাজনীতিতে মেধাবী যুব সমাজকে সম্পৃক্ত হবার আহ্বান জানিয়ে বলেন, দেশ-সমাজ ও রাষ্ট্রের পরিবর্তনে তাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। চলমান রাজনীতির বিপরিতে আদর্শবান রাজনীতি প্রতিষ্ঠার লক্ষে যুক্তফ্রন্ট-এ গণসংস্কৃতি দলকে স্বাগত জানান।

গণসংস্কৃতি দলের সভাপতি এস. আল-মামুনের নেতৃত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের যুগ্ম সম্পাদক মো. নাজমুল হাসান, কৃষি বিষয়ক সম্পাদক মো. আসলাম মল্লিক, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম রাব্বি প্রমুখ।
গণসংস্কৃতি দলের সভাপতি এস. আল-মামুন যুক্তফ্রন্ট গঠনে অভিনন্দন জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় ফ্রন্টের চেয়ারম্যান বি. চৌধুরীও এস. আল-মামুনকে মিষ্টিমুখ করিয়ে গণসংস্কৃতি দলকে যুক্তফ্রন্টে অংশগ্রহণে স্বাগত জানান।
উল্লেখ্য, সম্প্রতি সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে আ. স. ম আব্দুর রবের নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি, বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম'র কৃষক-শ্রমিক-জনতা লীগ ও মাহমুদুর রহমান মান্নার নাগরিক ঐক্যের সমন্বয়ে এ জোট গঠন হয়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫