সৈয়দপুরে বাসায় ডাকাতি

সৈয়দপুর সংবাদদাতা

নীলফামারী সৈয়দপুরের বাঙালিপুরে স্বাচিপের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ডা. শাহ মতিয়ার রহমানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ ৫ লাখ টাকা, চারটি অ্যানড্রয়েড মোবাইল সেট, ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ মালামাল নিয়ে গেছে।
বৃহস্পতিবার ভোররাতে ৬/৭ জনের একটি ডাকাত দল দেশিয় অস্ত্র নিয়ে ওই এলাকার ডা. মতিয়ার রহমানের বাসার নিচতলার ভাড়াটিয়া ফুয়াদের বাসায় প্রথমে প্রবেশ করে। তাকে নিয়ে ডাকাত দল উপর তলায় চিকিৎসকের বাসায় যায়। 
ডাকাতরা অস্ত্রের মুখে চিকিৎসকের কাছ থেকে চাবি নিয়ে নগদ ৫ লাখ টাকা, চারটি অ্যানড্রয়েড মোবাইল সেট, একটি আইফোন, ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ মালামাল নিয়ে যায়। এবং পরিবারের সদস্যদের বেঁধে রেখে মারপিট করে।
ডাঃ মতিয়ার রহমান জানান ভোর পনে ৪ টার সময় আমার ঘরে ডুকে আঙ্কল আঙ্কল করে ডাকে। আমাকে বিছানা থেকে তুলে মুখ ও হাত-পা বেধে দেয়। পাশে আমার স্ত্রীকে বেধে রাখে। অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। বলে চিৎকার করলে মেরে ফেলবো। ভাড়াটিয়া ফুয়াদকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। 

ঘটনা স্থল পরির্দশনে আসেন জেলা পুলিশ সুপার জাকির হোসেন তিনি জানান, গ্রিল কেটে ঘরে ঢুকেছে। সংঘবদ্ধ ডাকাত দল করেছে। তাদের ধরতে মাঠে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.