চান্দিনায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা

কুমিল্লার চান্দিনায় নিখোঁজের একদিন পর সুবর্ণা আক্তার মীম (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৮টায় কেরনখাল ইউনিয়নের থানগাঁও ব্রীজ সংলগ্ন এলাকা থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত শিশু মীম চান্দিনা পৌরসভাধীন বেলাশহর এলাকার সাবেক পুলিশ সদস্য কোরবান আলীর মেয়ে। সে চান্দিনা ইক্রা মহিলা মাদ্রাসায় প্রথম শ্রেণীতে অধ্যয়ণরত।
নিহতের চাচি জেসমিন আক্তার জানান, শুক্রবার দুপুর ১২টার পর থেকে শিশু মীমকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। সারাদিন সম্ভব্য সকল স্থানে খোঁজ-খবর নিয়ে কোথাও না পেয়ে বিকেলে মাইকিং করা হয়।
নিহতের পিতা কোরবার আলী জানান, সন্ধ্যা ৭টার দিকে আমার মোবাইল ফোনে এক ব্যক্তি ১০লাখ টাকা মুক্তিপণ দাবী করার পর আমি বিষয়টি চান্দিনা থানা পুলিশকে জানাই। শনিবার সকালে স্থানীয় লোকজন আমার মেয়ের মরদেহ দেখে আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে যাই এবং আমার মেয়ের মরদেহ দেখে পুলিশে খবর দেই।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। প্রাথমিক তদন্তে শ্বাসরূদ্ধ করে হত্যার প্রমাণ মিলেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.