বর্বরতা
বর্বরতা

বর্বরতা

ঠাকুরগাঁও সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার কাদিহাট মহারাজা এলাকায় জুয়া খেলায় বাধা দেয়ায় এক জুয়াড়ি আক্রোশে এক গৃহবধূর স্তনে কামড় দিয়ে ক্ষতবিক্ষত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত মঙ্গলবার ওই গৃহবধূ বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, রানীশংকৈল কাশিপুর ইউনিয়নের কাদিহাট মহারাজা এলাকার জুয়াড়ি মন্টু দীর্ঘ দিনধরে জুয়ার আসর পরিচালনা করে আসছিল। মন্টুকে একাধিকবার জুয়ার আসর বন্ধ করতে এলাকাবাসী বাধা দিয়ে কোনো কাজ হয়নি।

মঙ্গলবার সকালে আবার মন্টু তার দলবল নিয়ে জুয়ার আসর পরিচালনা শুরু করলে ওই গৃহবধূ তাতে বাধা দেন। এতে জুয়াড়ি মন্টু ও তার স্ত্রী উত্তেজিত হয়ে গৃহবধূর বাড়িতে ঢুকে গৃহবধূর বুকে কামড় দেয়। ঘটনা দেখে স্থানীয় লোকজন বাধা দিলে মন্টু ও তার স্ত্রী ঘটনাস্থল ত্যাগ করে।
পরে পরিবারের লোকজন গৃহবধূকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রব গৃহবধূ আহত হওয়ার বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে যে ঘটনাটি ঘটেছে তা খুবই জঘন্যতম ও হিংস্র্র। বিষয়টি থানায় অবগত করার জন্য ভুুক্তভোগী গৃহবধূকে বলা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডা: আবুল কাশেম জানান, গৃহবধূর স্তনে কামড়ের ত গুরুতর। কোনো জীব জন্তুর কামড়ের চেয়ে মানুষের কামড় খুবই ক্ষতিকারক। হাসপাতাল থেকে গৃহবধূর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মান্নান জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে গৃহবধূ আহত হওয়ার বিষয়ে অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নিতে হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.