ঢাকা, শনিবার,১৬ ডিসেম্বর ২০১৭

চট্টগ্রাম

কুমিল্লায় হাসপাতালের বাথরুম থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

কুমিল্লা সংবাদদাতা

০৬ ডিসেম্বর ২০১৭,বুধবার, ২০:৩২


প্রিন্ট

কুমিল্লা নগরীর সিডিপ্যাথ হাসপাতালের বাথরুম থেকে আবদুস সালাম (৪৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার বিকালে সিডিপ্যাথ হাসপাতালের দ্বিতীয় তলার বাথরুম থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। তিনি কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে। তিনি কয়েকটি কোম্পানির ডিলার ছিলেন।

নিহতের স্ত্রী সোমা আক্তার জানান, মঙ্গলবার দুপুরে ওই হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন আব্দুল সালাম। দুপুর ২টায় তার সাথে মোবাইলে কথা হয়। তখন তিনি বলেছিলেন ডাক্তার দেখানো হয়েছে, রিপোর্ট এখনও আসেনি। পরবর্তীতে বিকাল ৩টা থেকে তাকে আর মোবাইলে পাওয়া যায়নি। সন্ধ্যায় হাসপাতালে গিয়ে খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পাওয়া যায়নি।
এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, বুধবার বথরুমের দরজা দীর্ঘক্ষণ বন্ধ থাকায় তাদের সন্দেহ হয়। পরবর্তীতে পুলিশকে খবর দেওয়া হয়।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে হাসপাতালের বাথরুমে গিয়ে স্ট্রোক করে নিহত হয়েছেন। বাথরুমের ভেতর থেকে দরজা বন্ধ করা ছিল। তার ব্যবহৃত মানিব্যাগ, মোবাইল উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫