ঢাকা, শনিবার,১৬ ডিসেম্বর ২০১৭

ঢাকা

কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু

মোহাম্মদ আলী ঝিলন, গাজীপুর

০৬ ডিসেম্বর ২০১৭,বুধবার, ১৯:৫১


প্রিন্ট
কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু

কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক আসামি বুধবার মারা গেছেন। তার নাম আব্দুর রহিম (৯২)। তিনি নেত্রকোনার আটপাড়া উপজেলার মির্জাপুর গ্রামের মৃত করিম নেওয়াজের ছেলে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, হাই সিকিউরিটি কারাগারে বন্দি ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুর রহিম বুধবার ভোর রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে কারা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে সকাল সোয়া ৭টার দিকে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রহিমকে মৃত ঘোষণা করেন।

আব্দুর রহিম নেত্রকোনার একটি হত্যা মামলায় তার দুই ছেলেসহ আদালত কর্তৃক ফাঁসির দণ্ডে দণ্ডিত হয়। তাদেরকে ২০১৫ সালের ১৭ মে কাশিমপুর কারাগারে স্থানান্তর করা হয়। কারাগারের একই সেলে থাকতেন তারা। আব্দুর রহিম বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।


গাজীপুরে ফেলে যাওয়া লাগেজে তরুণীর লাশ

মোহাম্মদ আলী ঝিলন, গাজীপুর
গাজীপুরে ফেলে যাওয়া লাগেজ থেকে অজ্ঞাত এক তরুণীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের পরনে হলুদ রংয়ের বাটিকের কামিজ এবং কালো সালোয়ার ছিল।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা মোড়ের উত্তর পাশে ময়মনসিংহ-কাপাসিয়া বাস স্টপেজে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে মঙ্গলবার রাতে একটি লাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে এলাকাবাসীর সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থলে পৌছে লাগেজ খুলে বস্তায় ভরা এক যুবতীর লাশ দেখতে পায়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের পড়নে হলুদ রংয়ের বাটিকের কামিজ এবং কালো স্যালোয়ার ছিল। লাগেজে লাশের সঙ্গে মেয়েদের ব্যবহৃত কিছু জামা-কাপড় পাওয়া গেছে। পুলিশের ধারনা অন্য কোথাও ওই যুবতীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ লাগেজে ভরে সেখানে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫