ঢাকা, শুক্রবার,১৫ ডিসেম্বর ২০১৭

রাজশাহী

বগুড়ায় ভিপি সাইফুলকে বিপুল সংবর্ধনা

বগুড়া অফিস

০৬ ডিসেম্বর ২০১৭,বুধবার, ১৯:২০


প্রিন্ট

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের কর্মময় জীবনী নিয়ে লেখা “দীপ্তিমান দেশনায়ক” গ্রন্থের লেখক বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামকে বিপুল সংবর্ধনা দিয়েছে বগুড়া জেলা বিএনপি। বুধবার শহরের নবাববাড়ী সড়কস্থ দলীয় কার্যালয় চত্বরে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে হাজার হাজার নেতাকর্মী , সমর্থক তাকে প্রাণঢালা ফুলেল শুভেচ্ছা জানান। এসময় নেতাকর্মীদের ভিড়ে কার্যালয় চত্বর উপচে পড়ে। তাই অনেকে অনুষ্ঠানস্থলে দাঁড়াতে না পেরে নবাবাড়ী সড়কে অবস্থান নেন। সংবর্ধনা অনুষ্ঠানে ভিপি সাইফুলকে ক্রেষ্ট, ফুলের তোড়া ও ফুলের মালা উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
সংবর্ধনার জবাবে ভিপি সাইফুল বলেন, দেশের মানুষের ভালবাসার প্রতিক, আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের জীবনী নিয়ে বই প্রকাশ করতে পেরে আমি গর্ববোধ করছি। এ কাজে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আমি কৃত¹তা জানাই। সেই সাথে আগামী দিনে গণতন্ত্র পুনঃরুদ্ধার আন্দোলনে শরীক হওয়ার আহবান জানাই।
অনুষ্ঠানে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান বলেন, তারেক রহমানের ডাকে আগামীতে যেকোনো আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে। অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, লাভলী রহমান, আলী আজগর হেনা, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, মাফতুন আহমেদ খান রুবেল, শাহ মেহেদী হাসান হিমু, আব্দুল ওয়াদুদ, আবুল বাশার, আলীমুর রাজি তরুন, মোশারফ হোসেন স্বপন, সাইদুল কবির, রফিকুল ইসলাম, খান জাহাঙ্গীর, মাহমুদ শরীফ মিঠু, মাজেদুর রহমান জুয়েল, মাহবুব হাসান লেমন, নাজমা আক্তার, জাহাঙ্গীর মানিক, আব্দুল মোমিন, শফিকুল ইসলাম প্রমুখ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫